ভিডিও

আমি নিজেকে একজন অভিনয় শ্রমিক বলে মনে করি : শাবনূর

প্রকাশিত: মে ০২, ২০২৪, ০৪:৫৮ দুপুর
আপডেট: মে ০২, ২০২৪, ০৪:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : মে দিবসে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট করেছেন অভিনেত্রী শাবনূর। গতকাল শ্রমিক দিবসের মূল্যায়ন করে মূল্যায়ন করে তিনি লিখেছেন, ‘আমি নিজেকে একজন অভিনয় শ্রমিক বলে মনে করি। একটি সৃষ্টিশীল ভালো কাজ করতে গেলে আমাদের শিল্পীদের প্রচুর শ্রম দিতে হয়।

প্রায় সময় প্রতিকূল পরিবেশ-পরিস্থিতিতে এবং বৈরী আবহাওয়ার মধ্যে রাত-দিন আমাদের কাজ করে যেতে হয়। তাই শ্রমিকদের কষ্ট কিছুটা হলেও উপলব্ধি করতে পারি। শ্রম ও শ্রমিক ছাড়া উৎপাদন, সমৃদ্ধি সম্ভব নয়। আধুনিক বিশ্ব গঠনে তাদের অবদান অপরিসীম। তাই শ্রমিকদের অবদানকে স্বীকার করে তাদের অর্জনকে সম্মান জানাতে হবে।’ জনপ্রিয় এই অভিনেত্রী আরও বলেন, ‘মেহনতি মানুষদের অধিকার, ন্যায্য মজুরি, নিরাপদ কাজের পরিবেশ ও সামগ্রিক অবস্থার যাতে উন্নতি হয়, সেদিকে সবার বিশেষভাবে দৃষ্টি দেওয়া প্রয়োজন। মহান মে দিবসে সব শ্রমজীবী মানুষকে আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা।’

দীর্ঘ সময়ের বিরতি কাটিয়ে পর্দায় ফিরছেন ঢাকাই সিনেমার একসময়ের দাপুটে এ নায়িকা। ইতিমধ্যেই তিনি বেশ ক’টি সিনেমায় চুক্তিবদ্ধও হয়েছেন। চয়নিকা চৌধুরীর ‘মাতাল হাওয়া’ সিনেমায় অভিনয়ের কথা রয়েছে শাবনূরের। পাশাপাশি ‘রঙ্গনা’ ও ‘এখনো ভালোবাসি’ নামে আরও দুটি সিনেমায় অভিনয়ের কথা রয়েছে জনপ্রিয় এই অভিনয়শিল্পীর। গেল ১৯ এপ্রিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে এফডিসিতে এসেছিলেন শাবনূর। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS