ভিডিও

এবার বলিউড গানে গায়ক আসিফ 

প্রকাশিত: মে ০৪, ২০২৪, ০৪:৩৯ দুপুর
আপডেট: মে ০৪, ২০২৪, ০৪:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : দেশের পুরুষ কণ্ঠশিল্পীদের মধ্যে জেমসের পর বলিউড ছবির গানে অভিষেক ঘটেছে ‘ও প্রিয়া তুমি কোথায়’খ্যাত গায়ক আসিফ আকবরের। বৃহস্পতিবার (২ মে) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি নিজেই এ কথা জানান।

ফেসবুক পোস্টে আসিফ আকবর লিখেন, ‘মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমার অভিষেক ঘটেছে। প্রিয় বাংলাদেশের পতাকা উড়িয়েছি। ভালোবাসা অবিরাম।’ এর দু’দিন আগে তিনি তার ফেসবুকে লিখেন, ‘আজকে রেকর্ডিং ছিল বিখ্যাত যশরাজ স্টুডিওতে। এ আর রেহমান স্যারের স্টুডিও দেখে এবং সেখানে কাজ করার সুযোগ পেয়ে মন ভালো হয়ে যায়।’ তিনি আরও বলেন, ‘যশরাজ স্টুডিওতে কাজ করে মনে হচ্ছিল সমুদ্রের মধ্যে আমি সামান্য ডিঙ্গি নৌকার মতো ভেসে আছি। এই ঘোর কাটতে সময় লাগবে।’ 

জানা গেছে, গত ২৭ এপ্রিল ঢাকা থেকে মুম্বাইয়ে পাড়ি জমান আসিফ আকবর। এর আগে ২৪ এপ্রিল লেবানন থেকে একটি গানের শো করে দেশে ফেরেন বাংলা গানের যুবরাজ’খ্যাত এই গায়ক। এর আগে নগর বাউল’খ্যাত গায়ক জেমস দরদভরা কণ্ঠে ‘ভিগি ভিগি’, ‘আলবিদা’ ও ‘চাল চালে’ গান গেয়ে বলিউড কাঁপিয়েছেন। এবার সেই কণ্ঠের তালিকায় যোগ হলেন আসিফ আকবর।  



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS