ভিডিও

বন্ধু শাকিব খানের সঙ্গে হঠাৎ দেখা ঋতুপর্ণার

প্রকাশিত: মে ০৫, ২০২৪, ০৪:৫৪ দুপুর
আপডেট: মে ০৫, ২০২৪, ০৪:৫৪ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : গতকাল শনিবার ফেসবুকে শাকিব খানের সঙ্গে একাধিক স্থিরচিত্র পোস্ট করেছেন ভারতীয় অভিনেত্রী ঋতুপর্ণা। ক্যাপশনে লিখেছেন তার মনের কথাও। 

কলকাতায় ‘তুফান’ সিনেমার শুটিং ব্যস্ত শাকিব খান। এর মধ্যে একটি দাওয়াতে দেখা গেল তাকে। ভারতীয় অভিনেত্রী ঋতুপর্ণার ফেসবুক পোস্ট থেকে তা জানা গেল। বন্ধু প্রিয়া কার্ফা এবং তার স্বামী ঋত্বিকের একটি অনুষ্ঠানে দেখা হয়েছে, এমনটাই জানিয়ে ঋতুপর্ণা লিখেছেন, ‘কাকতালীয় হলেও এটা খুবই আনন্দদায়ক ব্যাপার ছিল, আমার বাংলাদেশি সুপারস্টার বন্ধু শাকিব খানের সঙ্গে দেখা হওয়ার বিষয়টি। সে এখানে একটা শুটিংয়ে আছে।’

ভারতের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত গত শতকের নব্বই দশক থেকে বাংলাদেশের চলচ্চিত্রে কাজ করছেন। এই দীর্ঘ সময়ে সহশিল্পী হিসেবে পেয়েছেন হুমায়ুন ফরীদি, মান্না, জসীম, ফেরদৌসসহ এ সময়ের আরিফিন শুভকে। কিন্তু দেশের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে তার কোনো কাজ করা হয়নি। এই নায়িকার ইচ্ছা, শাকিব খানের সঙ্গে কাজ করবেন তিনি। গত বছর ঢাকায় এলে তেমনটাই জানিয়েছিলেনও। বাংলাদেশের পাশাপাশি ভারতের কলকাতায়ও বেশ পরিচিতি রয়েছে শাকিব খানের। সেখানকার প্রযোজকেরা তাকে নিয়ে ছবি বানাতেও আগ্রহ দেখিয়েছেন বিভিন্ন সময়ে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS