ভিডিও

কাজলরেখার পর নতুন সিনেমায় মন্দিরা

প্রকাশিত: মে ০৭, ২০২৪, ০৪:৫৩ দুপুর
আপডেট: মে ০৭, ২০২৪, ০৪:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন প্রতিবেদন : নাটক দিয়েই ক্যারিয়ার শুরু করে জনপ্রিয়তাও পেয়েছেন মন্দিরা চক্রবর্তী। নিজের ক্যারিয়ার আরও এগিয়ে নিতে বড় পর্দায় পা বাড়ান তিনি। গিয়াসউদ্দিন সেলিমের ‘কাজলরেখা’ দিয়ে সেই স্বপ্ন পূরণও করে ফেলেন। সিনেমাটি ব্যবসায়িকভাবে সাফল্য না পেলেও মন্দিরা পেয়েছেন ‘চিত্রনায়িকা’ হিসাবে পরিচিতি। তার অভিনয়ও প্রশংসিত হয়েছে। 

এরমধ্যে ঘোষণা এসেছে আরও একটি সিনেমার কাজ শুরু করেছেন। নায়ক আরেফিন শুভ। তবে চিত্রনায়িকা হিসাবে নিজের এই পথচলার ক্রেডিট তিনি দিতে চান কাজলরেখাকে। মন্দিরা বলেন, ‘আমার প্রথম সিনেমা নিয়ে মানুষ আলোচনা করবে, দর্শকের এতো এতো ভালোবাসা থাকবে, আমার অভিনয়ে মুগ্ধ হবেন, আমার প্রতি আগ্রহী হয়ে এগিয়ে এসে পাশে দাঁড়িয়ে কথা বলবেন- এমনটা ভাবিনি। মানুষের ভালোবাসা, আমাকে ঘিরে এই যে মুগ্ধতা তা সত্যিই ভীষণ উপভোগ করছি। একটা অন্যরকম উচ্ছ্বাসের মধ্যদিয়ে সময় পার করছি। কাজলরেখা আমার জীবনের নতুন এক অধ্যায়। আমার জীবনজুড়ে থেকে যাবে কাজল রেখা। অনেক অনেক ধন্যবাদ গিয়াস উদ্দিন সেলিম ভাইকে আমাকে এমন চ্যালেঞ্জিং একটি চরিত্রে কাজ করার সুযোগ করে দেবার জন্য।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS