ভিডিও

কারিনাকে হাইকোর্টে তলব!

প্রকাশিত: মে ১২, ২০২৪, ০৪:০০ দুপুর
আপডেট: মে ১২, ২০২৪, ০৪:০০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় নায়িকা কারিনা কাপুর খান। কিছুদিন আগেই হয়েছেন ইউনিসেফের শুভেচ্ছাদূত। কিন্তু সুখবরের মধ্যেই এবার হাইকোর্টের নোটিশ পেয়েছেন সাইফ পত্নী। ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানিয়েছে, মধ্যপ্রদেশ হাইকোর্ট থেকে এই নোটিশ দেওয়া হয়েছে। সেটি তার মাতৃত্বকালীন দিনগুলোতে মায়েদের যত্ন নিয়ে লেখা একটি বইকে কেন্দ্র করে। বইটির নাম ‘কারিনা কাপুর খান-এর বাইবেল: দ্য আলটিমেট ম্যানুয়াল ফর মমস-টু-বি’। আর বইয়ের নামে বাইবেল শব্দটি ব্যবহার করেই বিপাকে পড়ে গেছেন অভিনেত্রী। এতে তার বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগ তোলা হয়েছে। সে কারণে বিষয়টি নিয়ে অভিনেত্রীর কাছে জবাব চেয়েছেন হাইকোর্ট। এমনকি নোটিশও দিয়েছেন তাকে।

কারিনার বইয়ে ‘বাইবেল’ শব্দ নিয়ে আপত্তি জানিয়ে অভিযোগকারী বলেছেন, বইটিতে বাইবেল শব্দটি যোগ করায় খ্রিষ্টধর্মের মানুষকে আঘাত করা হয়েছে। বাইবেল খ্রিষ্টধর্মের ধর্মগ্রন্থ। সে কারণেই এতে আঘাত পেয়েছেন খ্রিষ্টধর্মের মানুষেরা। ২০২১ সালে, কারিনা কাপুর করণ জোহরের সঙ্গে তার বই ‘প্রেগন্যান্সি বাইবেল’ প্রকাশ করেছিলেন। বইয়ে বাইবেল শব্দটা নিয়ে বর্তমানে বিতর্কের মুখোমুখি অভিনেত্রী। আগামী ১ জুলাই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে। আদালতে আবেদন করেছেন ক্রিস্টোফার অ্যান্থনি নামের এক ব্যক্তি। আবেদনে বইটিকে নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS