ভিডিও

মা দিবসে মা-কে স্মরণ করলেন তারকারা

প্রকাশিত: মে ১২, ২০২৪, ০৫:০২ বিকাল
আপডেট: মে ১৩, ২০২৪, ১২:১১ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বাংলাদেশসহ পুরো বিশ্বে মাকে স্মরণ করে আজ রোববার ( ১২ মে ) পালিত হচ্ছে ‘বিশ্ব মা দিবস’। যদিও সন্তানদের জন্য মায়ের প্রতি শ্রদ্ধা, ভালোবাসা জানাতে ঘটা করে দিবসের প্রয়োজন হয় না, তবুও মায়ের জন্য জমানো ভালোবাসা প্রকাশে সারা বিশ্বে পালিত হয় ‘বিশ্ব মা দিবস ’। এ দিনে সন্তানরা মায়েদেরকে একটু ভিন্নভাবে স্মরণ করেন, সম্মান জানিয়ে থাকেন । তারকারাও এক্ষেত্রে অন্যদের থেকে আলাদা নয়।

 জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম মা দিবসে  মায়ের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে ক্যাপশনে মা দিবসের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘মা দিবসে আমার মা রত্নর্গভা পুরস্কার পাচ্ছেন। আপনারা তার জন্য দোয়া করবেন।’ 

ছোট র্পদার জনপ্রয়ি অভিনেত্রী সাবিলা নূর তার ভেরিফাইড ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় মায়ের প্রতি ভালোবাসা প্রকাশ করে বলেন, ‘আমার জীবনে সবচেয়ে বড় অনুপ্ররেণার উৎস আমার মা। গান, নাচ, আর্ট পড়ালেখাসহ ভালো মানুষ হওয়ার জন্য আমার মা আমাকে অনুপ্ররেণা দিয়েছে এবং এখনও দিচ্ছি। পৃথিবীর সকল মায়েদের জানায় বিশ্ব মা দিবসে শুভচ্ছো।’ 


এদিকে, অভিনেত্রী আশনা হাবিব ভাবনা নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট বাবা-মায়ের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, মা দিবসের শুভচ্ছো জানায় আমার আম্মুকে। সবকিছুর জন্য তোমাকে ধন্যবাদ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS