ভিডিও

সড়ক দুর্ঘটনায় মারা গেলেন ‘ত্রিনয়নী’ খ্যাত অভিনেত্রী

প্রকাশিত: মে ১৩, ২০২৪, ০২:০৭ দুপুর
আপডেট: মে ১৩, ২০২৪, ০২:০৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : সড়ক দুর্ঘটনায় মারা গেলেন ভারতীয় টেলিভিশন অভিনেত্রী পবিত্রা জয়রাম। রোববার (১২ মে) অন্ধ্রপ্রদেশের মেহবুবা নগরের কাছে ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

দক্ষিণী টেলিভিশন তেলেগু ধারাবাহিকে ‘ত্রিনয়নী’তে তিলোত্তমা চরিত্রে অভিনয় করে খ্যাতি লাভ করেছিলেন পবিত্রা। নির্মমভাবে তার মৃত্যুর ঘটনায় পুলিশ সূত্র জানিয়েছে, অভিনেত্রীর গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে লাগে। তখনই হায়দরাবাদ থেকে বনপারথিগামী একটি বাস ডান দিক থেকে এসে  ধাক্কা মারে। এতে গুরুতর জখম হন অভিনেত্রী পবিত্রা এবং ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।
ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী জানা গেছে, পবিত্রার গাড়িটি কর্ণাটকের মান্ডা জেলার হানাকেরে’তে ফিরছিলেন। তখন তার সঙ্গে অভিনেত্রীর মামাতো বোন অপেক্ষা, গাড়িচালক শ্রীকান্ত ও অভিনেতা চন্দ্রকান্ত ছিলেন। এ ঘটনায় তারাও আহত হয়েছেন। স্থানীয় পুলিশ এ ঘটনায় ইতোমধ্যে তদন্ত শুরু করেছে। 

অভিনেত্রী পবিত্রার মৃত্যুতে সহ-অভিনেতা সমীপ আচার্য শোকপ্রকাশ করেছেন। তিনি সোশ্যাল মিডিয়া লিখেছেন, ‘এই মাত্র খবর পেলাম যে, আপনি আর নেই। সত্যিই অবিশ্বাস্য। আমার প্রথম অনস্ক্রিন মা আপনি, আপনি সবসময়ই আমার কাছে বিশেষ একজন করে থাকবেন।’ এছাড়াও ইন্ডাস্ট্রির অনেকেই শোকপ্রকাশ করেছেন এ অভিনেত্রীর মৃত্যুতে। অভিনেত্রী পবিত্রা একাধিক কন্নড় সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে ব্যাপকভাবে জনপ্রিয়তা লাভ করেছিলেন। কন্নড় ইন্ডাস্ট্রি ছাড়াও তেলেগু ইন্ডাস্ট্রিতেও দারুণ সব কাজ করেছেন। দুই ভাষারই দর্শক রয়েছে তার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS