ভিডিও

প্রথমবার ছেলের ছবি প্রকাশ্যে আনলেন নুসরাত

প্রকাশিত: মে ১৩, ২০২৪, ০২:৪৫ দুপুর
আপডেট: মে ১৩, ২০২৪, ০৪:১৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : সিনেমা নিয়ে যতটা না আলোচিত, তার চেয়ে ব্যক্তিগত জীবনে বহুল আলোচিত অভিনেত্রী নুসরাত। প্রেম, বিয়ে, বিচ্ছেদ, রাজনীতিসহ বিভিন্ন কারণে বারবার সংবাদ শিরোনাম হয়েছেন তিনি। এবার তিন বছর পর গতকাল মা দিবসের উপলক্ষ্যে জুনিয়র যশের ছবি প্রকাশ্যে আনলেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। 

সাবেক স্বামী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ না হতেই যশের সঙ্গে প্রেমের সম্পর্ক। বছরখানেক পর অর্থাৎ ২০২১ সালে পুত্রসন্তানের মা হন অভিনেত্রী। এরপর দাম্পত্য জীবন ও প্রেম নিয়ে লাইমলাইটে চলে আসেন অভিনেত্রী। এমনকি সন্তানের বাবা কে, এমন প্রশ্নের মুখোমুখিও হতে হয় তাকে। অবশ্য বিষয়টি পরবর্তীকালে নিজেই প্রকাশ্যে আনেন নুসরাত। তিনি জানান, যশ দাশগুপ্তই ঈশানের বাবা। ছেলের জন্মসনদেও বাবার নাম যশ দাশগুপ্ত লিখে বিষয়টি পরিষ্কার করেন নুসরাত।

তবে এ নিয়ে এখনো কটাক্ষের মুখোমুখি হতে হয় নায়িকাকে। নানান আলোচনার কারণে সন্তানকে নিয়ে শুরু থেকেই সাবধান তিনি। ছেলের ছবি ক্যামেরার সামনে কোনোভাবেই আসতে দেননি নুসরাত। যদিও গত কয়েক বছর দীপাবলি কিংবা বড়দিনের সময় ছেলের পেছন থেকে তোলা ছবি প্রকাশ করেছেন নুসরাত। কিন্তু এবার মা-ছেলের ছবি প্রকাশ্যে আসতেই ভাইরাল সামাজিক যোগাযোগমাধ্যমে। 

ভক্তরা বলছেন, ছেলে দেখতে একেবারে বাবার মতো, ‘ঈশান যেন একেবারে ছোট্ট যশ’। পাশাপাশি নিজের মায়ের সঙ্গেও কেক কেটে উদ্যাপন করেছেন অভিনেত্রী। বর্তমানে রাজনীতি থেকে কিছুটা দূরে অভিনেত্রী। সিনেমার কাজ ও স্বামী, সংসার নিয়েই ব্যস্ত এই অভিনেত্রী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS