ভিডিও

দীর্ঘদিন পর জুহি’র সঙ্গে দেখা হলো ঋতুপর্ণা’র

প্রকাশিত: মে ১৪, ২০২৪, ০৮:১৮ রাত
আপডেট: মে ১৪, ২০২৪, ০৮:১৮ রাত
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : এই মুহুর্তে কলকাতায় ভীষণ ব্যস্ত সময় কাটছে দুই বাংলার জনপ্রিয় নায়িকা-অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত’র। কারণ গেলো শুক্রবার মুক্তি পেয়েছে তার অভিনীত ‘দাবাড়ু’ সিনেমাটি। আবার ‘অযোগ্য’ সিনেমাটিও মুক্তি পেয়েছে। এরমধ্যে রাহুল বোসের সঙ্গে তার ‘ম্যাডাম সেনগুপ্তা’ সিনেমারও শুটিং চলছে। তাই এরমধ্যে অন্যকিছুর জন্য সময় বের করা তার জন্য বিশেষত ১১ মে একটু কঠিনই ছিলো। কিন্তু তারপরও তিনি জুহি চাওলার নিমন্ত্রণে সেদিন কলকাতার ইডেন গার্ডেনে অনুষ্ঠিত ‘আইপিএল’-এর একটি ম্যাচে কিছুটা সময়ের জন্য উপভোগ করতে গিয়েছিলেন।

সেখানে গিয়ে ঋতুপর্ণা জুহি চাওলার সঙ্গে দেখা করার পাশাপাশি ঋতু’র বহু সিনেমার সহশিল্পী চাঙ্কিপাণ্ডে’র মেয়ে অনন্যা পাণ্ডে, একটি বিজ্ঞাপনের কো-আর্টিস্ট শাহরুখ খানের মেয়ে সোহানা, সঞ্জয় কাপুরের মেয়ে সানিয়া কাপুর’সহ আরো অনেকের সঙ্গে দেখা হয়েছে। যদিও অল্প সময় ঋতুপর্ণা স্টেডিয়ামে উপস্থিত ছিলেন কিন্তু পুরোটা সময় ভীষণ আনন্দের মধ্যদিয়ে তিনি অতিবাহিত করেছেন বলে জানান।

ঋতুপর্ণা বলেন,‘ বলা যায় জুহি চাওলা আমার পারিবারিক বন্ধু। কলকাতায় এলেই আমাকে জানায়, আমরা দেখা করি। এবারও ঠিক তাই হলো। যদিও আমি আমার সিনেমা মুক্তির পরবর্তী প্রচারণা এবং শুটিং চলাকালীন সিনেমা নিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করছিলাম, তারপরও আমি জুহির নিমন্ত্রনেই ইডেন গার্ডেনে গিয়েছিলাম দেখা করতে। জুহির সঙ্গে কখনো সিনেমাতে অভিনয় করা হয়নি। কিন্তু সম্পর্কটা আত্নার। আর চাঙ্কি পাণ্ডে’র সঙ্গে আমি বাংলাদেশের সিনেমাতে অভিনয় করেছি, বেশ কয়েকটি সিনেমাতে। তো তার মেয়ে অনন্যার সঙ্গে দেখা হলো, পরে চাঙ্কিও আমাকে ম্যাসেজ দিয়েছে। সঞ্জয় কাপুরের মেয়ের সঙ্গেও পরিচয় হলো। আইপিএল-এ তাদের আহ্বানে এর আগেও বেশ কয়েকবার গিয়েছিলাম, এবারও গেলাম। পুরো সময়টাই আসলে দারুণ উপভোগ্য ছিলো। জুহিকে ধন্যবাদ আমাকে নিমন্ত্রণ করার জন্য।’

উল্লেখ্য, শাহরুখ খানের সঙ্গে ঋতুপর্ণা ‘ইমামী’র একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলেন। তবে এবার ইডেন গার্ডেনে সেদিন শাহরুখ আসেনি। তার মেয়ের সঙ্গেই দেখা হয়েছে ঋতুপর্ণার। সঞ্জয় কাপুরের সঙ্গে ১৫ বছরেরও বেশি সময় আগে ঋতুপর্ণা ‘উনস’ নামের একটি সিনেমাতে অভিনয় করেছিলেন। এদিকে কিছুদিন আগে বাংলাদেশে এসেছিলেন ঋতুপর্ণা। আবার অনন্য মামুনের একটি সিনেমাতেও তিনি অভিনয় করেছেন। যে সিনেমাতে তার বিপরীতে আছেন নিরব। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS