ভিডিও

তোপের মুখে ‘অযোগ্য’র সিনেমার প্রথম গান

প্রকাশিত: মে ১৫, ২০২৪, ১২:৫২ দুপুর
আপডেট: মে ১৫, ২০২৪, ১২:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ওপার বাংলার পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছবি ’অযোগ্য’ নিয়ে গত বছর থেকেই ভক্তদের মাঝে আলোচনা-সমালোচনা শুরু হয়। কারণ এ ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি। সোমবার (১৩ মে) মুক্তি পেয়েছে এই ছবির প্রথম গান। রণজয় ভট্টাচার্যের সুরে গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। 

গানটি নিমেষেই শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছে। কিন্তু ভক্তদের একাংশ এ গানের হোবি শব্দের বানান ভুল বলে দাবি করেছেন। এবার সেই বানান বিতর্ক নিয়ে কথা বলেছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। ফেসবুকে কৌশিক লেখেন, রণজয় চেয়েছিলো গানের নামটা ‘পর্নমোচী দিন’ হোক, আমি জেদ ধরে নাম রাখলাম ‘তুই আমার হোবি না’। রণজয় সহমত না হয়েও মেনে নিয়েছিল আমার ভরসায়। ‘হবি না’-র বানান করা হলো উচ্চরণ অনুযায়ী, আর যড়ননু-র বাংলা বানান ‘হবি’ থেকে আলাদা করার জন্য। যেমন ভালবাসা বানান ভালোবাসাও হয়, তেমনি। না-পাওয়া ভালোবাসার এই গানের সহজ নাম তাই হল, ‘তুই আমার হোবি না’ ! শুনুন ও শোনান। যদিও পরিচালকের এই ব্যাখ্যাটি অনেকেই মেনে নিতে পারেননি।’ 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS