ভিডিও

কানে কাতান মিডি ড্রেসে নজর কাড়লেন ভাবনা

প্রকাশিত: মে ১৮, ২০২৪, ০৪:৪৫ দুপুর
আপডেট: মে ২১, ২০২৪, ১১:০৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ‘কান চলচ্চিত্র উৎসব’র ৭৭তম আসরে প্রথমবারের মতো হাজির হয়েছেন বাংলাদেশি অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। উৎসবের অভিজ্ঞতা নিতে প্রথমবারের মতো সেখানে গেছেন তিনি। নিজ উদ্যোগেই কান উৎসবে গিয়েছেন তিনি। নিজেকে আলাদাভাবে জানান দিতে একেকদিন একেক ডিজাইনের নজরকাড়া পোশাক পরে আসছেন লাইমলাইটে।

বাংলাদেশ সময় ১২ মে রাতে ভাবনা কানে পৌঁছেই ফেসবুক পোস্টে ভাবনা লিখেছেন, ‘ফ্রম পুরান ঢাকা টু ফেস্টিভ্যাল ডি কান’। সেখানে সিনেমা উপভোগের পাশাপাশি নজরকাড়া পোশাক ও সাজে ছবি ফেইসবুকে শেয়ার করছেন ভক্তদের সঙ্গে। ভিন্ন ভিন্ন লুকে মুগ্ধতা ছড়ানোর পাশাপাশি নেটিজেনদের অবাক করেছেন তিনি। বেনারসি কাতান কাপড়ের ওপর কাস্টমাইজ করা মিডি ড্রেসে মোহনীয়তা ছড়ালেও খানিকটা কড়া  মন্তব্যও তার কপালে জুটছে। ফ্যাশন সচেতনরা যেমন ভাবনার ইউনিক এই পোশাকের তারিফ করছেন, তেমনি রাখঢাক না করে ভাবনার এই মেলে ধরাকে কটাক্ষ করছেন নেটিজেনরা।

প্রতিদিন নজরকাড়া পোশাকে নিজেকে আলাদাভাবে জানান দিচ্ছেন ভাবনা। প্রথম দিনে কালো গোল্ডেন গাউনে নজর কেড়েছেন ভাবনা। গাউনের সামনের অংশে ছিল একটি কাকের ডিজাইন। ছবিটি পোস্ট করে ফেইসবুকে ভাবনা লিখেছেন, ‘কান উৎসবে আমার সঙ্গে আমার কাক নিয়ে হাজির হয়েছি’। তবে সবশেষ নতুন সংযোজনে হিসেবে সোনালি মেরুনের বেনারসি কাতান মিডিতে নিজেকে ছাড়িয়ে গেছেন যেন। সামাজিক মাধ্যমে নতুন এই পোশাকে ছবি প্রকাশের পর ভাবনার প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। কেউ বলছেন, নান্দনিক! ঝলসে দিয়েছো চারদিক! মুগ্ধতা জানালাম।নিজের ফেসবুক অ্যাকাউন্টে ছবিটি পোস্ট করে ক্যাপশনে ভাবনা লেখেন, আমার কান্নার শব্দ কি শোনা যায় তোমার শহরে? এরপরই নেটিজেনদের তোপের মুখে পড়েন অভিনেত্রী। অনেকেই ধর্মীয় দৃষ্টিকোণ থেকে ভাবনাকে কটাক্ষ করতে শুরু করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS