ভিডিও

ছোটপর্দার দুই তারকা মুখোমুখি হচ্ছেন বড়পর্দায়!

প্রকাশিত: মে ১৮, ২০২৪, ০৭:১৯ বিকাল
আপডেট: মে ১৮, ২০২৪, ০৭:১৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

আসছে শুক্রবার দেশের প্রেক্ষাগৃহে মুখোমুখি হচ্ছেন ছোটপর্দার দুই জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ ও স্পর্শিয়া! দুটি আলাদা ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন এই দুই তারকা।

এরমধ্যে তাসনিয়া ফারিণ অভিনীত ছবির নাম ‘ফাতিমা’, এবং স্পর্শিয়া অভিনীত ছবির নাম ‘সুস্বাগতম’।

সম্প্রতি দুটি ছবিরই ট্রেলার উন্মোচিত হয়েছে। এরমধ্যে ফারিণ অভিনীত ‘ফাতিমা’ ছবিটির ট্রেলার পাচ্ছে বেশ প্রশংসা। ছবিটি ইতোমধ্যে ইরানের বিখ্যাত ফজর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শীত ও পুরস্কৃত হয়ে আলোচনায়। ধ্রুব হাসান পরিচালিত ‘ফাতিমা’র শুটিং শেষ হয়েছে প্রায় ছয় বছর আগে। কিন্তু ট্রেলার প্রকাশের পর দর্শক সিনেমাটি নিয়ে বেশ আগ্রহী হয়েছেন। অভিনয়জীবনের শুরুর দিকে এই ছবিতে অভিনয় করেছিলেন তাসনিয়া ফারিণ। ইরানে প্রশংসার পাশাপাশি পেয়েছেন পুরস্কারও!

‘ফাতিমা’ ছবিতে ফারিণ ছাড়ও অভিনয় করেছেন ইয়াশ রোহান, তারিক আনাম খান, মানস বন্দ্যোপাধ্যায়, সুমিত সেনগুপ্ত, পান্থ কানাই, আয়শা মনিকা প্রমুখ। ছবিটি পরিবেশনা করছে বঙ্গ।

অন্যদিকে ‘সুস্বাগতম’ পরিচালনা করেছেন শফিকুল আলম। বনবীথি মুভিজ প্রযোজিত এ সিনেমায় স্পর্শিয়ার নায়ক নিরব। সিনেমাটি প্রেমের হলেও একজন নারীর বিমানের পাইলট হওয়ার স্বপ্নকে ঘিরে। যে গল্প শহর ও গ্রাম থেকে উঠে এসেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS