ভিডিও

দীপিকার মুকুটে নতুন পালক!

প্রকাশিত: মে ১৯, ২০২৪, ০৫:০০ বিকাল
আপডেট: মে ১৯, ২০২৪, ০৫:০০ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বলিউডের শক্তিশালী অভিনেত্রীদের একজন দীপিকা পাড়ুকোন। এবারে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স-২০২৪’ এর তালিকায় প্রথম ভারতীয় হিসেবে জায়গা করে নিয়েছেন দীপিকা পাডুকোন। 

হিন্দুস্থান টাইমসের প্রতিবেদন থেকে জানা যায়, আন্তর্জাতিক প্রকাশনা সংস্থা ও হলিউড ম্যাগাজিন ‘ডেডলাইন’ এর প্রকাশ করা ‘গ্লোবাল ডিসরাপ্টার’ তালিকায় বিশ্বজুড়ে বিনোদন জগতের তারকাদের অন্তর্ভুক্ত করা হয়। যারা বিনোদন শিল্পে বিশেষ অবদান রেখেছেন। শোবিজ অঙ্গনে অনবদ্য অবদান, প্রচলিত ধ্যান-ধারণার বদল আর আন্তর্জাতিক পরিচিতির কারণে এই তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে দীপিকাকে।তবে দীপিকা ছাড়াও ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ এর তালিকায় আছে হলিউডের উমা থারম্যান, কোরিয়ান-আমেরিকান লেখক ও পরিচালক লি সাং জিন, আমেরিকান অভিনেত্রী ও প্রযোজক ইভা জ্যাকুলিন লংগোরিয়ার নাম।

বর্তমানে সিনেমার শুটিং থেকে অবসর নিয়ে নিজেকে সময় দিচ্ছেন দীপিকা। কারণ, আর কয়েকমাস পরই রণবীর সিং-দীপিকা পাড়ুকোনের কোলজুড়ে আসছে তাদের সন্তান। অন্যদিকে, ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় স্ত্রীর নাম দেখে উচ্ছ্বসিত রণবীর। দীপিকাকে শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, ‘বেবি মাম্মা আই এম শক, ইয়েস’। 
২০১৮ সালে বিয়ে করেন রণবীর-দীপিকা। শুরু থেকেই এই তারকা দম্পতিকে ভালোবাসা দিয়েছেন ভক্তরা। গেল ফেব্রুয়ারির শেষ দিনে রণবীর-দীপিকা ঘোষণা দেন যে, তাদের কোলজুড়ে আসতে যাচ্ছে নতুন অতিথি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS