ভিডিও

অবশেষে বিয়ে করছেন বনি-কৌশানী

প্রকাশিত: মে ১৯, ২০২৪, ০৭:৩৭ বিকাল
আপডেট: মে ১৯, ২০২৪, ০৭:৩৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

ভারতে চলছে লোকসভা নির্বাচন। চলমান লোকসভা নির্বাচন শেষে বিয়ে করবেন টালিউড অভিনেতা বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়, সেই গুঞ্জন শোনা যাচ্ছিল। এবার তাতে সিলমোহর! সত্যিই নির্বাচনের পরই বিয়ে করতে যাচ্ছেন তারা। ইতিমধ্যেই বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন টলিউডের এই তারকাজুটি। দুই পরিবারের পক্ষ থেকেই বিয়ের প্রস্তুতি চলছে পুরোদমে। পোশাক নির্বাচন থেকে শুরু করে মেকআপ আর্টিস্ট, বিয়ের যাবতীয় সব আয়োজন চলছে।

 

জানা যায়, ডেস্টিনেশন ওয়েডিংয়ের পথ বেছে নিয়েছেন তারা। কৌশানী ডেস্টিনেশন ওয়েডিংয়ের ইচ্ছের কথা অনেক আগেই জানিয়েছিলেন। আর প্রেমিকার সেই ইচ্ছে পূরণ করছেন অভিনেতা। যদিও ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য কোন জায়গা বেছে নিয়েছেন তা এখনো জানা যায়নি। তবে দেশের বাহিরে কোনো এক জায়গায় বিয়ে বন্ধনে আবদ্ধ হবেন তারা। এরপর কলকাতায় ফিরে বন্ধু-বান্ধবদের নিয়ে একটা রিসেপশন পার্টির আয়োজনও করবেন।

এর আগে টলিউড একমাত্র অভিনেত্রী নুসরাত জাহানই দেশের বাহিরে তুরস্কে গিয়ে ডেস্টিনেশন ওয়েডিং করেছিলেন। আর ফিরে তারকা বন্ধুদের জন্য একটা রিসেপশনের আয়োজন করেছিলেন।

 

টলিউড ইন্ডাস্ট্রিতে বনি সেনগুপ্তের পথচলা ২০১৪ সাল থেকে। কৌশানী মুখোপাধ্যায়ের ঠিক তার পরের বছর থেকে। একসঙ্গে বেশ কয়েকটি সিনেমাও করেছেন। চলচ্চিত্রে আসার আগে থেকেই প্রেমের সম্পর্কে রয়েছেন এই জুটি। অর্থাৎ, তাদের সম্পর্কের বয়স এক যুগেরও বেশি। দুই পরিবারেরও একে-অপরের সঙ্গে দারুণ সখ্য। কৌশানী মাতৃহারা হওয়ার পর অনেকটাই তাকে সামলেছিলেন বনি এবং তার মা পিয়া সেনগুপ্ত। গত ১৭ মে, শুক্রবার ছিল অভিনেত্রীর জন্মদিন। এদিন সন্ধ্যায় জুটিতে ধরাও দেন তারা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS