ভিডিও

কোটি ভিউতে ফারহানের সেঞ্চুরি!

প্রকাশিত: মে ১৯, ২০২৪, ১০:০৭ রাত
আপডেট: মে ১৯, ২০২৪, ১০:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

এ সময়ের অভিনেতা হিসেবে দর্শকের বিশেষ ভালোবাসা অর্জন করে নিয়েছেন মুশফিক আর ফারহান। ফলে সারা বছরই তাকে ব্যস্ততায় ডুবে থাকতে হয়। গেলো কয়েক বছরে বিভিন্ন নাটকে ব্যতিক্রম সব চরিত্রে কাজ করে প্রশংসাও কুড়িয়েছেন তিনি। পাশাপাশি অন্তর্জালের ভিউতে নিজেকেই বারবার ছাড়িয়ে গেছেন।

 

এবার জানা গেলো, ফারহান অভিনীত শতাধিক নাটকের ভিউ এক কোটি ছাড়িয়েছে। অর্থাৎ কোটি ভিউতে তিনি সেঞ্চুরি হাঁকিয়েছেন। যা অভিনেতা হিসেবে তার জন্য নিঃসন্দেহে বড় প্রাপ্তি।

ফারহান জানান, তার ১০৪টি নাটকের ভিউ কোটির ক্লাবে প্রবেশ করেছে। বিষয়টি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে তিনি বলেন, ‘এই কৃতিত্ব আমার নয়, দর্শক এবং প্রতিটা কাজের সঙ্গে যুক্ত থাকা সকলের। তারা সাপোর্ট ও ভালোবাসা না দিলে হয়তো আমি আজকের এ অবস্থানে আসতে পারতাম না। এর জন্য আমার সকল ভক্ত-দর্শকের প্রতি মন থেকে ভালোবাসা জানাই। ধন্যবাদ জানাতে চাই আমার প্রযোজক, পরিচালক ও সহকর্মীদের।’

মুশফিক আর ফারহানভিউ নাটকের মানদণ্ড না, এটা মুশফিক ফারহান নিজেও বিশ্বাস করেন। তার ভাষ্য, ‘ভিউ বেশি হলে একটা ভালো লাগা কাজ করে। তবে ভিউ হলেই নাটক ভালো, এমনটা বলছি না। আমি ক্যারিয়ারের শুরু থেকেই চেষ্টা করে আসছি ভালো কাজ উপহার দেওয়ার। আর সেই কাজ যখন দর্শক গ্রহণ করে, তখন তৃপ্তি অনুভব করি। কারণ দিনশেষে আমরা তাদের জন্যই কাজ করি।’

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS