ভিডিও

পর্ন সাইটে ছবি এসেছিল জাহ্নবীর!

প্রকাশিত: মে ২০, ২০২৪, ০১:৩৩ দুপুর
আপডেট: মে ২০, ২০২৪, ০১:৩৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বর্তমানে বলিউডের সিনেমায় নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর । আর এ জন্য বলিউডে যাত্রা শুরুর আগেই কিশোরী বয়সে বিপদে পড়তে হয়েছিল তাকে। এক অনুষ্ঠানে ছোটবেলার এক তিক্ত অভিজ্ঞতার কথাও জানিয়েছেন জাহ্নবী।

ইকোনমিক টাইমসের প্রতিবেদন থেকে জানা যায়, মুক্তির অপেক্ষায় আছে জাহ্নবী এবং রাজকুমার রাও অভিনীত সিনেমা ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি।’ এই সিনেমাটির প্রচারে গিয়ে কিশোরী বয়সে ‘সেক্সুয়ালাইজড’ হওয়ার কথা বলেছেন জাহ্নবী। করণ জোহরের সঙ্গে একটি অনুষ্ঠানের কথোপকথনে জাহ্নবী অতীতের কথা স্মরণ করে বলেন, আমার সঙ্গে যেটা হয়েছিল সেটা খুব খারাপ এবং এটার সঙ্গে দীর্ঘসময় আমি লড়ে চলেছি। যখন আমার বয়স ১২ কিংবা ১৩ বছর, তখন প্রথমবার আমার মনে হয়েছিল মিডিয়া আমাকে কামুক দৃষ্টিতে দেখছে। বাবা-মা’র সঙ্গে একটা অনুষ্ঠানে গিয়েছিলাম, তখন সামাজিক যোগাযোগমাধ্যমের ব্যবহার সবে শুরু হয়েছিল। এরপর একটি পর্নোগ্রাফিক সাইটে আমার ছবি পেয়েছিলাম। আমার স্কুলের ছেলেরা ছবিটা দেখে খুব হাসাহাসি করছিল।

বিষয়টি প্রসঙ্গে তিনি বলেন, স্টারকিডদের নানা বিপত্তির মধ্যদিয়ে যেতে হয়। ছোটবেলার সেই অভিজ্ঞতা আমাকে এখনো তাড়া করে বেড়ায়। আমি নিশ্চিত আমার মতো এমন অনেক অভিজ্ঞতা স্টারকিডদের আছে।  খোলামেলা পোশাকের জন্য অনেক সময়ে সামাজিক মাধ্যমে আলোচনা চলে জাহ্নবীকে নিয়ে। এ প্রসঙ্গে জাহ্নবী বলেন, নিজের ইচ্ছেমতো পোশাক পরার অধিকার সবার আছে। লোকে কী ভাবছে সেটা ভেবে নিজের ইচ্ছার বিসর্জন দেয়া সাজে না।

২০১৮ সালে ধড়ক সিনেমাটি দিয়ে বলিউডে অভিষেক হয় জাহ্নবীর। সিনেমাটিতে তার বিপরীতে ছিলেন আরেক নবাগত ঈশান খট্টর। প্রথম সিনেমা দিয়েই আলোচনার চেয়ে বেশি সমালোচনা পেয়েছিলেন অভিনেত্রী। তবে সময়ের সঙ্গে তাকে এখন ভালোভাবেই গ্রহণ করছেন দর্শক।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS