ভিডিও

বিজ্ঞাপনে দুর্দান্ত অ্যাকশানে বাজিমাত আমিন খানের

প্রকাশিত: মে ২১, ২০২৪, ০১:০৪ রাত
আপডেট: মে ২১, ২০২৪, ০১:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : বাংলাদেশের সিনেমায় অ্যাকশান হিরো বা রোমান্টিক হিরো হিসেবে খ্যাত আমিন খান দীর্ঘদিন ধরেই ওযালটন’-এ চাকরী করছেন। ওয়ালটন’র প্রচার ও প্রসারে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যে কারণে অভিনয়ে আগের মতো নিয়মিত নেই তিনি। অবশ্য সবসময় তার অবস্থান তিনি স্পষ্ট রেখেছেন। আর তা হলো অফিস থেকে তাকে এই বলা আছে যে ভালো গল্পে কাজ করার সুযোগ এলে অফিস তাকে কোনো বাঁধা দিবেনা। তারপরও ভালো গল্প বিগত কয়েক বছর তার কাছে আসেনি, আমিন খানকেও সিনেমাপ্রেমী দর্শক আর বড় পর্দায় খুব বেশি একটা পাননি। কিন্তু নায়কের মন বলে কথা। অভিনয়ের তৃষ্ণাতো তার মনের ভেতর রয়েই গেছে। তাই নিজের অফিসেরই একটি বিজ্ঞাপনের প্রচারে তিনি নিজেই মডেল হিসেবে উপস্থিত হলেন।

‘ওয়ালটন-এর কমিটম্যান্ট কেউ থামিয়ে রাখতে পারবেনা’-এমন কথার প্রচারণাতেই মডেল হিসেবে উপস্থিত হয়েছেন আমিন খান। একজন অ্যাকশান হিরো হিসেবেই বিজ্ঞাপনটিতে উপস্থিত হয়েছেন। বিজ্ঞাপনটির গল্প ভাবনা আমিন খানের নিজের। নির্মাণ করেছেন শাহেদ শাহরুখ। গেলো রবিবার রাতে বিজ্ঞাপনটি প্রচারের পর থেকে আমিন খান চারিদিকে হৈচৈ ফেলে দিয়েছেন। বলা যায় মুহুর্তেই সারা বাংলাদেশে বিজ্ঞাপনটি ছড়িয়ে পড়ে। এর আগে আমিন খানকে কোনো সিনেমার অ্যাকশান দৃশ্যে এতোটা শৈল্পিকভাবে উপস্থাপন করা হয়নি। সময়ের ধারাবাহিকতায় সবকিছুতে পরিবর্তন এসেছে। কিন্তু আমিন খানের মতো নায়কদের যথাযথভাবে কাজে লাগানো হচ্ছেনা। তবে ওয়ালটন ঠিকঠাকভাবে তাকে কাজে লাগাচ্ছেন। সেই ধারাবাহিকতায় নতুন বিজ্ঞাপনও যেন তারই প্রমাণ বহন করে।

আমিন খান বলেন, ‘বিজ্ঞাপনটি প্রচারের পর থেকে রবিবার রাত প্রায় তিনটা পর্যন্ত শুধু ফোনেই কথা বলেছি। যারা ফোন করেছেন সবাই বিজ্ঞাপনে আমার উপস্থিতির ভূঁয়সী প্রশংসা করেছেন। কেউ কেউ এমনও বলছেন ইণ্ডাষ্ট্রি আপনাদের মতো সিনিয়র, মেধাবী শিল্পীদের ঠিকঠাক ভাবে কাজে লাগাতে পারছেনা। আমি অবশ্য এসব নিয়ে ভাবিওনা। কারণ আমি আমার কাজটা ঠিকঠাক ভাবে করে যেতে চাই। ওয়ালটন আমাকে যে দায়িত্ব দিয়েছে তা যেন সঠিকভাবে করে যেতে পারি। অবশ্যই দর্শকের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ তারা আমার এভাবে প্রত্যাবর্তনে অনেক মুগ্ধ হযেছেন এবং আমাকে অনুপ্রাণিত করছেন। আমার স্ত্রী স্নিগ্ধা ও আমার দুই সন্তানও কিন্তু আমার কাজের নিয়মিত দর্শক।’ আমিন খান জানান বরিশালের চর ফ্যাশন এলাকায় বিজ্ঞাপনটির শুটিং সম্পন্ন হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS