ভিডিও

ঢাকায় আসছেন বিদ্যা বালান

প্রকাশিত: মে ২১, ২০২৪, ০৮:৩২ রাত
আপডেট: মে ২২, ২০২৪, ১০:৫৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

বলিউডের সিনিয়র ও মেধাবী অভিনেত্রীদের মধ্য অন্যতম বিদ্যা বালান। কথিত গ্ল্যামার নয়, অভিনয়গুণেই নিজেকে টিকিয়ে রেখেছেন তিনি। ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে বিশেষ জায়গা তৈরি করেছেন এই অভিনেত্রী। বলিউডের প্রথম সারির তারকা তিনি। তার কাজ মানেই ভিন্নধর্মী এক আমেজ তৈরি করে। তাই বেছে বেছে, সময় নিয়ে কাজ করেন এ অভিনেত্রী। এ জন্য সাম্প্রতিক সময়ে তার সিনেমার সংখ্যাও কম। ‘ডার্টি পিকচার’খ্যাত এই তারকা গত বছর মাত্র একটি সিনেমায় কাজ করেছেন। লম্বা বিরতির পর গত বছর নিয়ত নামের একটি ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে তিনি কাজ করেন গোয়েন্দা চরিত্রে।

 

ভারতের এই জনপ্রিয় অভিনয়শিল্পী এবার বাংলাদেশের দর্শকদের মাতাতে আসছেন। আগামী ২৯ জানুয়ারি রাজধানীর আবাহনী মাঠে নতুন চ্যানেল ‘হ্যাপিনেস’-এর উদ্বোধনী অনুষ্ঠানে তাকে পারফর্ম করতে দেখা যাবে। চ্যানেলটির চেয়ারম্যান জহিরুল ইসলাম মিন্টু বলেন, ‌‘অত্যন্ত জমকালোভাবে আমরা উদ্বোধনটি করতে চাই। তাই এমন আয়োজন।’ তিনি জানান, শুধু বিদ্যা নন অনুষ্ঠানে কলকাতার গায়ক নচিকেতা ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলিসহ অনেকে উপস্থিত থাকবেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে এক খুদে ভিডিও বার্তার মাধ্যমে বিদ্যা বালান নিজেই ঢাকায় আসার খবর জানিয়েছেন বাংলাদেশের ভক্তদের। ভিডিও বার্তায় বিদ্যা বালান বলেন, ‘হ্যালো বাংলাদেশ, আমি বিদ্যা বালান। তোমাদের সঙ্গে দেখা হবে শিগগিরই।’

 

আরেকটি ভিডিও বার্তায় দেখা গেছে, বিদ্যা বালানকে ফোন করে জিজ্ঞেস করা হচ্ছে ‘হ্যালো বিদ্যা, আমি বাংলাদেশ থেকে নীলা। জবাবে বিদ্যা বলছেন, ‘ওয়াও বাংলাদেশ’। বিদ্যা বালানের এই ভিডিওগুলো শেয়ার করেছেন বাংলাদেশের বহুজাতিক কোম্পানির ফেসবুক পেজ থেকে। তাদের শেয়ার করা আরও এক ভিডিওতে দেখা যায়, বেইলি রোডে কি করছেন বিদ্যা বালান?

বিদ্যা বালান চলতি বছরে আবার ভূত হয়ে বড় পর্দায় ফিরছেন। ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভুলভুলাইয়া’ ছবির প্রসঙ্গ উঠলেই বিদ্যা বালানের সেই ভয়ঙ্কর রূপের কথা মনে পড়বেই। তার অসাধারণ অভিনয় ছিল ‘ভুলভুলাইয়া’ ছবিটির তুমুল জনপ্রিয়তার কারণ। ‘ভুলভুলাইয়া টু’ ছবিতেও এসেছিল মঞ্জুলিকার গল্প। সেখানে অভিনয় করেছিলেন টাবু। তবে মঞ্জুলিকার চরিত্রে দর্শকের প্রথম পছন্দ বিদ্যাই। তাই ‘ভুলভুলাইয়া থ্রি’-তে বিদ্যাকেই ফিরিয়ে আনছেন পরিচালক অনীশ বাজমি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS