ভিডিও

টানা শুটিং-এ ব্যস্ত শিরীন শিলা

প্রকাশিত: মে ২১, ২০২৪, ১০:০৬ রাত
আপডেট: মে ২১, ২০২৪, ১০:০৬ রাত
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন : চলতি মাসের পুরোটা সময়ই শুটিং-এ ব্যস্ত থাকবেন দর্শকপ্রিয় নায়িকা শিরীন শিলা। এরই মধ্যে তিনি শেষ করেছেন অনুরূপ আইচের কাহিনী, সংলাপ, চিত্রনাট্যে সেলিম রেজার পরিচালনায় ‘ব্যাড গার্লস’ ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন। রাজধানীর উত্তরা, আফতাব নগর’সহ আরো বিভিন্ন লোকেশনে শিরীন শিলা এই ওয়েব সিরিজের শুটিং-এ দু’দিন অংশগ্রহন করেছেন।

প্রথমদিন উত্তরা এবং দ্বিতীয় দিন আফতাব নগরে টানা কাজ করে শেষ করেই এরপর তিনি শুরু করেন আব্দুল্লাহ জহির বাবুর গল্পে তানিম আহমেদ’র পরিচালনায় ওয়েব ফিল্ম ‘স্বয়ম্বর’র কাজ। দু’টিতেই তিনি গল্পের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন বলে জানালেন শিলা। এরই মধ্যে ওয়েব ফিল্মের কাজ ঢাকায় শেষ করে তিনি বর্তমানে রাজধানীর অদূরে গাজীপুরের হোতাপাড়ায় আছেন এর শুটিং-এ। সেখানে গানের কাজ শেষ করে আবারো সিকুয়্যান্সের কাজে অংশ নিবেন। বলা যায় এই মাসের পুরোটা সময়ই ওয়েব সিরিজ ও ওয়েব ফিল্মের কাজ নিয়েই ব্যস্ত থাকবেন তিনি। ওয়েব ফিল্মের কাজ শেষ করে এর ডাবিং-এর কাজ করবেন।

এরই মধ্যে ‘যাযাবর’ সিনেমার শুটিং-এর জন্য পরিচালক চলতি মাসেই সময় চেয়েছিলেন। কিন্তু এই মাসে শিরীন শিলা এতোই ব্যস্ত যে তিনি সময় দিতে পারছেন না। আগামী মাসে ‘যাযাবর’সহ অন্য কাজগুলো শেষ করবেন। শিরীন শিলা জানান, ওয়েব ফিল্মে একটি গানও আছে। গানটি গেয়েছেন মনির খান ও দিনাত জাহান মুন্নী। গানটি লিখেছেন ও সুর করেছেন কবির বকুল। এই গানেরই দৃশ্যায়নে ভোর বেলা থেকে সারাদিন শুটিং-এ অংশ নেন শিরীন শিলা। বাংলাদেশের সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘হিটম্যান’ সিনেমাতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে অভিনয়ে তার যাত্রা শুরু হয়েছিলো। এরপর শিলা’কে ‘ক্ষণিকের ভালোবাসা’ , ‘মিয়া বিবি রাজি’, ‘মন জানেনা মনের ঠিকানা’, ‘বেগম জান’,‘ ঘর ভাঙ্গা ঘর’, ‘শেষ বাজি’,‘ নদীর জলে শাপলা ভাসে’ সিনেমা’সহ আরো বেশকিছু সিনেমাতে অভিনয়ে দেখা যায়। গতকাল শিরীন শিলা কায়েস আরজুর বিপরীতে অভিনয় করা ‘ভালোবাসি তোমায়’ সিনেমার ডাবিং করেছেন। এর আগেও শিরীন শিলা ওয়েব সিরিজে কাজ করেছিলেন, তবে তা প্রকাশ পায়নি।

এদিকে সিনেমার বাইরে শিরীন শিলা গত বছর ‘সদরঘাট’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেছিলেন। শিলার বাবা নেই। মা’কে ঘিরেই তার সুখের পৃথিবী। তাই মা যেন কোনোভাবে কষ্ট না পান সেদিকটাও বিবেচনায় রাখেন শিলা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS