ভিডিও

আজ বিএফডিসিতে ১৯ সংগঠনের বৈঠক 

নিপুণের ব্যাপারে আসতে পারে কঠোর সিদ্ধান্ত 

প্রকাশিত: মে ২২, ২০২৪, ০৪:০৩ দুপুর
আপডেট: মে ২২, ২০২৪, ০৫:০২ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির (২০২৪-২৬) মেয়াদি নির্বাচনের ফলাফল বাতিল ও নতুন নির্বাচন দাবি করে রিট করেছেন পরাজিত প্রার্থী নিপুণ আক্তার। বিষয়টি কেন্দ্র করে আজ (২২ মে) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিসহ ১৯ সংগঠনের জরুরি বৈঠক করতে যাচ্ছেন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি)।

নির্বাচনের ফলাফল মেনে নিয়ে ২৫ দিন পর নিপুণের রিট করা ভালোভাবে দেখেননি অনেক শিল্পীরা। আজ বিকেল ৩টায় এফডিসিতে ১৯ সংগঠনের সঙ্গে শিল্পী সমিতির এক বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা জানা গেছে। বৈঠকে স্টার সিনেপ্লেক্সের অনিয়মসহ নিপুণের বিরুদ্ধে কঠোর সিদ্ধান্ত আসতে পারে। এমনকি নিপুণকে বয়কটের সিদ্ধান্ত আসতে পারে বলছেন অনেক শিল্পী। তবে ঘোষণা না আসা পর্যন্ত তা নিশ্চিত করে বলা যাচ্ছে না। এছাড়াও নিপুণের করা রিট এবং মিশা-ডিপজলকে অশিক্ষিত বলে কটাক্ষ করায় প্রতিবাদ জানিয়ে এই নায়িকার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করবেন শিল্পীরা। এতে অংশ নেওয়ার কথা রয়েছে নিপুণ সমর্থিত ১০৩ জন শিল্পীদেরও।

গত ১৯ এপ্রিল সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে জয়ী হয় মিশা-ডিপজল প্যানেল। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সেক্রেটারি পদে হেরেছেন নায়িকা নিপুণ আক্তার। তিনি ডিপজলের কাছে ১৬ ভোটে পরাজিত হন। পরে অনিয়মের অভিযোগে রিট করেন নিপুণ। আর এই রিটের জের ধরে সম্পাদক পদে বিজয়ী ডিপজল তার পদে বসতে পারবেন না। সেই সঙ্গে পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তারের অভিযোগ তদন্তের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS