ভিডিও

শুটিংয়ে পা ভাঙে বিবেকের, হাসপাতালে নিয়ে যান অজয়-অভিষেক

প্রকাশিত: মে ২২, ২০২৪, ০৬:৪৪ বিকাল
আপডেট: মে ২২, ২০২৪, ০৬:৪৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

মনি রত্নম নির্মিত ‘যুবা’ সিনেমায় প্রধান প্রধান চরিত্রে অভিনয় করেন অজয় দেবগন, অভিষেক বচ্চন, বিবেক ওবেরয়, রানী মুখার্জি। ২০০৪ সালের ২১ মে মুক্তি পায় সিনেমাটি। ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি এর প্রতিবেদন থেকে জানা গেছে, সাক্ষাৎকারে অভিনেতা বিবেক জানান, সেই সিনেমার শুটিংয়ে তার পা ভেঙ্গে তিন টুকরো হয়ে যায়। তখন অজয় দেবগনের সঙ্গে অভিষেক তাকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন। এ ঘটনায় তাদের প্রতি তিনি ভীষণ কৃতজ্ঞ।


তিনি জানান, এটি তার জীবনের অন্যতম অভিজ্ঞতা। মনি রত্নমের সঙ্গে এটা তার দ্বিতীয় কাজ ছিল। আর কোনো ছবির জন্য বিবেকের কখনও ভোর চারটার দিকে ঘুম থেকে উঠতে হয়নি। কিন্তু এই সিনেমার জন্যই প্রায় মৃত্যুমুখ থেকে ফিরে এসেছিলেন তিনি।

সেদিনের কথা স্মৃতিচারণ করে বিবেক ওবেরয় বলেন, সেদিনের মজার বিকেলটা বিষাদে পরিণত হয়েছিল। কারণ মোটরসাইকেল দুর্ঘটনায় আমার বাঁ পায়ের তিন জায়গায় ভেঙে গিয়েছিল। মনে আছে, আমার বড় ভাই অজয়, বন্ধু অভিষেক বচ্চন আমার পাশে ছিলেন। তারা আমাকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন।

তিনি আরও বলেন, সেদিন দুর্ঘটনায় হাড় ভেঙে শরীরের বাইরে বেরিয়ে এসেছিল। সারা শরীর রক্তে ভেসে গিয়েছিল। কিন্তু এখানেই শেষ নয়। এই ঘটনা শুনে হৃদরোগে আক্রান্ত হন স্বয়ং সিনেমার পরিচালক মণি রত্নম।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS