ভিডিও

অসুস্থ শাহরুখ সম্পর্কে যা জানালেন জুহি চাওলা

প্রকাশিত: মে ২৩, ২০২৪, ০২:৩৯ দুপুর
আপডেট: মে ২৩, ২০২৪, ০২:৩৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। মঙ্গলবার (২১ মে) আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। তবে এখন তিনি অনেকটাই ভালো আছেন বলে জানিয়েছেন শাহরুখের বন্ধু অভিনেত্রী জুহি চাওলা। কিন্তু শাহরুখের পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে কোনো বক্তব্য বা বিবৃতি প্রকাশ করা হয়নি। ফলে এ নিয়ে তৈরি হয় ধোঁয়াশা। এবার শাহরুখের অসুস্থতা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী জুহি চাওলা।

নিউজ১৮ কে জুহি চাওলা বলেন, ‘মঙ্গলবার (২১ মে) রাতে শাহরুখ খান শারীরিকভাবে ভালো বোধ করছিলেন না। কিন্তু আজ (২২ মে) সন্ধ্যায় অনেকটা ভালো অনুভব করেন। সৃষ্টিকর্তার ইচ্ছায়, শাহরুখ সেরে উঠবেন, আমরা ফাইনাল ম্যাচে টিমের সঙ্গে আনন্দ করব।’কলকাতা নাইট রাইডার্সের (কেকেকে) মালিক শাহরুখ খান। এ দলের সহ-কর্ণধার জুহি চাওলা। গত মঙ্গলবার কলকাতা নাইট রাইডার্সের ম্যাচ ছিল। সেখানে স্ত্রী-সন্তানদের নিয়ে হাজির হয়েছিলেন শাহরুখ। সেখানেই অসুস্থ হয়ে পড়েন শাহরুখ। এ ম্যাচ দেখতে উপস্থিত হয়েছিলেন জুহি চাওলাও। গতকাল বিকালে স্বামী জয় মেহতাকে নিয়ে কেডি হাসপাতালে গিয়েছিলেন জুহি।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS