ভিডিও

এবার টাক মাথায় অভিনেত্রী রুক্মিণী!

প্রকাশিত: মে ২৪, ২০২৪, ০৩:২৮ দুপুর
আপডেট: মে ২৪, ২০২৪, ০৭:২৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

টলিউডে বেশ কিছু হিট ছবি ভক্তদের উপহার দিয়েছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। এমনকি, যে ক’টি সিনেমায় কাজ করেছেন, তার মধ্যে বেশিরভাগ দেবের বিপরীতে।

এবার জিৎ ও রুক্মিণী অভিনীত কমেডি ছবি ‘বুমেরাং’ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে আগামী ৭ জুন। বৃহস্পতিবার (২৩ মে) রুক্মিণী তার ফেসবুকে পেজে সিনেমা টাক মাথার ছবি শেয়ার করেছেন।


ওই ছবিতে নীল চোখ এবং গোলাপী ঠোঁট সহ একটি অফ-শোল্ডার কালো টপ পরে নিশা-রুপী রুক্মিনীকে দেখা যাচ্ছে। গল্পে নিশা জিৎ এর চরিত্র সমর সেন দ্বারা তৈরি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রুক্মিণী বলেন, ‘মেকআপ নিতে প্রত্যেকদিন ৩ ঘণ্টা সময় লেগে যেত। তবে টাক মাথা কোনওভাবেই আমর আত্মবিশ্বাসে  প্রভাব ফেলতে পারেনি। নিজেকে তো বিদেশি সুপার মডেল লাগছিল। কত যে ছবি তুলিয়েছি সেদিন।’

রুক্মিণীর ক্যারিয়ারে বড় চমক হতে চলেছে এই ছবি। প্রথমবার দ্বৈত চরিত্রে কাজ করতে চলেছেন তিনি। ব্যুমেরায়-এ তার একটি চরিত্র সাধারণ মেয়ের, অন্যটি এক রোবটের। আর এই রোবটের চরিত্রের জন্যই টাক মাথা।

তাকে ভবিষ্যতে দেখা যাবে নটী বিনোদিনী আর দ্রৌপদী হিসেবে। দুটি ছবিরই পরিচালক রামকমল মুখোপাধ্যায়। খুব সম্ভবত জুন-জুলাইয়ের পর মুক্তি পাবে ‘বিনোদিনী: একটি নটীর উপাখ্যান’। 

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS