ভিডিও

শাহীনের নতুন গান ‘ভালোবাসি দিন রাত’

প্রকাশিত: মে ২৬, ২০২৪, ০২:৫৩ দুপুর
আপডেট: মে ২৬, ২০২৪, ০৩:০৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

অভি মঈনুদ্দীন: একজন বিসিএস ক্যাডার হিসেবে বাংলাদেশ পুলিশ সার্ভিসে এরইমধ্যে বর্ণিল ও সাফল্যের এগারো বছর পার করছেন শাহীন ইসলাম। এরইমধ্যে ১৫ বার পুরো ময়মনসিংহ বিভাগে ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ সার্কেল হিসেবে পুরস্কৃত হয়েছেনও তিনি। শাহীন সরকার শখের বশে মাঝে মধ্যে গানও গেয়ে থাকেন। এর আগেও তার একটি মৌরিক গান প্রকাশিত হয়েছিলো। আবারো একটি মৌলিক গান সঙ্গীতার ব্যানারে ইউটিউবে প্রকাশিত হয়েছে। গানের শিরোনাম ‘ভালোবাসি দিনরাত’।

গানটি লিখেছেন এন আই বুলবুল। সুর সঙ্গীত করেছেন রেজওয়ান শেখ। গানটি প্রকাশের পর শাহীন বেশ ভালো সাড়া পাচ্ছেন। শাহীন ইসলাম বলেন,‘ ভালোবাসি দিন রাত-এটা আমার দ্বিতীয় মৌলিক গান। কিছুদিন আগে প্রকাশিত এই গানের জন্য বেশ ভালো সাড়া পাচ্ছি। ঢাকার পূর্বাচলে এই গানের মিউজিক ভিডিওর শুটিং হয়েছে। সবমিলিয়ে গানটি শ্রোতা দর্শকের ভালোলাগার মতো। যারা এখনো গানটি শুনেননি তাদেরকে গানটি শোনার জন্য বিনীত অনুরোধ রইলো। আশা করছি সবারই ভালোলাগবে গানটি। ধন্যবাদ গানের গীতিকার ও সুরকারকে। ধন্যবাদ সঙ্গীতা পরিবারকে।’ শাহীন ইসলাম, বাংলাদেশ পুলিশের ফুল ব্রাইট স্কলার একজন পুলিশ কর্মকর্তা। বর্তমানে তিনি ময়মনসিংহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার। ছোটবেলা থেকেই তার গানের প্রতি রয়েছে অদম্য ভালোবাসা। কিশোরগঞ্জের সন্তান শাহীন কিশোরগঞ্জেরই ওস্তাদ সুজিদ চন্দ্র’র কাছে বহুবছর তালিম নিয়েছেন। বাবা মায়ের আগ্রহের কারণেই তার গান শেখা মূলত। তার নিজেরও গানের প্রতি রয়েছে প্রচণ্ড ভালোলাগা ভালোবাসা। যে কারণে আজ থেকে এক যুগেরও বেশি সময় আগে বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত শিল্প্ওী হয়েছেন। কিন্তু পড়াশুনার জন্য ঢাকায় এসে ইঞ্জিনিয়ারিং-এ ভর্তি হলে গানে চর্চাটা একটু কমে যায়।

এরইমধ্যে আমেরিকা থেকে মাস্টার্স শেষ করে দেশে ফিরেই তিনি এডিসনাল এসপি হিসেবে যোগ দিয়েছেন বাংলাদেশ পুলিশ-এ। নিজের প্রিয় হারমোনিয়ামটা তার নিত্য সঙ্গী হলেও ব্যস্ততার কারণে কখনো কখনো হারমোনিয়ামেও হাত রাখা হয়না। তার প্রথম মৌলিক গান ছিলো ‘ এ কোন স্বপন এঁকে দিলে’। গানের কথা লিখেছেন মোঃ কামরুল হাসান, সুর করেছেন দীপক কুমার দে এবং সঙ্গীতায়োজন করেছেন রুম্মন হায়াত। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS