ভিডিও

১০ কোটির পাল্টা এবার ২০ কোটি টাকার লিগ্যাল নোটিশ

প্রকাশিত: মে ২৭, ২০২৪, ০৪:৫৩ দুপুর
আপডেট: মে ২৭, ২০২৪, ০৫:৩০ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : মানহানিকর বক্তব্য দেওয়ায় চিত্রনায়িকা মিষ্টি জান্নাতকে আইনজীবীর মাধ্যমে আইনি নোটিশ পাঠিয়েছেন আরেক নায়িকা তমা মির্জা। তার প্রেক্ষিতে এবার তমার বিরুদ্ধে পাল্টা ব্যবস্থা নিলেন মিষ্টি। ২০ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করে তমার ঠিকানা বরাবর আইনি নোটিশ পাঠিয়েছেন এই নায়িকা। 

আজ সোমবার (২৭ মে) নোটিশটি ইস্যু করা হয়। মিষ্টির পক্ষে নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী কামরুজ্জামান কচি। এতে উল্লেখ করা হয়, তমা মির্জা মিষ্টির নামে অসত্য অভিযোগ এনে নোটিশ পাঠিয়েছেন। এটা তুলে নেওয়া ও ক্ষতিপূরণ হিসেবে ২০ কোটি টাকা না দিলে মিষ্টি তমার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা (মামলা) নেবেন।

অন্যদিকে, তমার নোটিশ পাওয়ার পর তাকে উদ্দেশ করে মিষ্টি জান্নাত বলেছিলেন, ‘আসলে আমি যে বক্তব্য দিয়েছি সেখানে কোথাও তমা মির্জার নাম নেই। সে কেন আইনি নোটিশ পাঠিয়েছে আমার বোধগম্য নয়। আমি তো এখন টক অব দ্য কান্ট্রি। তাই আমাকে আইনি নোটিশ পাঠিয়ে ভাইরাল হওয়ার চেষ্টা করছে সে। তবে সব করে লাভ নেই, আমি লন্ডনের ইউনিভার্সিটি অব অ্যাসেক্স-এ আইন বিষয়ে পড়ছি। আইন আমিও ভালো জানি। তার এই লিগ্যাল নোটিশের কোনো গ্রাউন্ড নেই।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS