ভিডিও

ছবি ভাইরালের ব্যাপারে মুখ খুললেন কঙ্গনা

প্রকাশিত: মে ২৮, ২০২৪, ০৩:৫২ দুপুর
আপডেট: মে ২৮, ২০২৪, ০৩:৫২ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির কড়া সমর্থক অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এবার হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হয়েছেন তিনি। সম্প্রতি বেয়ারের গ্লাস হাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বেশকিছু ছবি ভাইরাল হয়েছে। যেখানে পাশে বিয়ারের বোতল হাতে দাঁড়িয়ে রয়েছেন সাদা শার্ট পরা এক ব্যক্তি। নাইটক্লাবের ভিতরে বার-কাউন্টারের সামনে বসে পোজ দিচ্ছেন কঙ্গনা। সেই ছবি নিয়ে ভক্তদের মাঝে ব্যাপক আলোচনা-সমালোচনা হচ্ছে। অনেকে দাবি করেছেন গ্যাংস্টার আবু সালেমের সঙ্গে পার্টি করেছিলেন কঙ্গনা।

এবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ভাইরাল ছবির স্ক্রিনশট শেয়ার করে তিনি বলেন, ‘তার পাশে দাঁড়ানো ব্যক্তি মোটেই আবু সালেম নন বরং এক প্রখ্যাত বিনোদন সাংবাদিক। মরিয়া কংগ্রেস কর্মকর্তারা এই ছবিটি এই ক্যাপশন দিয়ে ছড়িয়ে দিচ্ছেন যে আমি গ্যাংস্টার আবু সালেমের সাথে পার্টি করছি। জানিয়ে দিই ইনি টাইমস অব ইন্ডিয়ার প্রাক্তন বিনোদন সম্পাদক, সাংবাদিক মার্ক ম্যানুয়েল। এটা ওনার জন্য অসম্মানজনক। তিনি আবু সালেম নন এবং এই ছবিটি ফিল্মি পার্টিতে তোলা’।

গত ২৪ মে মান্ডিতে খোদ প্রধানমন্ত্রী কঙ্গনার হয়ে প্রচারে গিয়েছিলেন এবং একটি জনসভায় ভাষণ দেন মোদী। প্রধানমন্ত্রীকে একটি লাল গোলাপ উপহার দিতে দেখা গিয়েছিল কঙ্গনাকে। প্রধানমন্ত্রী মোদীর নেতৃত্বে কাজ করার সুযোগ পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী মোদীর নির্দেশনায় কাজ করার দিন এসেছে। প্রধানমন্ত্রী মোদীর প্রশংসা করা সূর্যকে মোমবাতি দেখানোর মতো। তিনি যে কারিগরি ও আধুনিক উন্নয়নমূলক কাজ করেছেন তা অসাধারণ। এখন আমি তার দলের অংশ এবং দলীয় কর্মী হিসাবে মান্ডির উন্নয়নমূলক কাজে প্রতিশ্রুতিবদ্ধ।’



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS