ভিডিও

অর্জুন-মালাইকার বিচ্ছেদের খবর মিথ্যা!

প্রকাশিত: জুন ০১, ২০২৪, ০৪:৩৩ দুপুর
আপডেট: জুন ০১, ২০২৪, ০৭:৩৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : তারকা জুটি অর্জুন কাপুর ও মালাইকার সম্পর্ক ভেঙে যাওয়ার খবর পুরনো। এ নিয়ে সামাজিক মাধ্যম ও গণমাধ্যমগুলোতে সৃষ্টি হচ্ছিল একের পর এক আলোচনা। কিন্তু তাদের বিচ্ছেদ নিয়ে শোনা গেলো এবার অন্য সুর। অর্জুন-মালাইকার বিচ্ছেদের খবর নাকি মিথ্যা!

অভিনেত্রী মালাইকা আরোরার ম্যানেজার ভারতীয় গণমাধ্যমকে এ খবর জানিয়েছেন। তিনি আরও জানিয়েছেন, মালাইকা-অর্জুন একসঙ্গেই আছেন, এমনকি তারা সুখে আছেন। শুক্রবার ভারতীয় গণমাধ্যমগুলো থেকে পাওয়া খবর অনুসারে, অর্জুন-মালাইকার এক ঘনিষ্ঠ সূত্র তাদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আনে। কাগজে-কলমে বিচ্ছেদের কাজ সেরেছেন বলেও সেসব গণমাধ্যমে উঠে আসে। যদিও এ নিয়ে এই দুই তারকার কোনো ব্যক্তিগত মতামত ছিল না। বাহানা দেওয়া হয়েছিল, তাদের বিচ্ছেদের ব্যাপারে কেউ নাক গলাক, সেটি তারা চান না। তাই বিষয়টি গোপন রেখেই তারা বিচ্ছেদটি সম্পন্ন করেছেন।

বলিউড তারকা মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের প্রেমের সম্পর্ক দীর্ঘ ৬ বছরের। খবরটি যখন প্রকাশ্যে আসে, সে থেকেই তোলপাড় শুরু হয় বলিউডের অন্দরমহলে। বয়সে অসম এই জুটির প্রেম নিয়ে অনেক সমালোচনায় পড়তে হয়েছে এই অভিনেত্রীকে। এর মাঝে তাদের সম্পর্কের বিচ্ছেদের গুঞ্জন ওঠে অনেকবার। বলিউড অভিনেত্রী মালাইকার এটি দ্বিতীয় সংসার। এর আগে ২০১৭ সালে আরবাজ খানের সঙ্গে আইনি প্রক্রিয়ায় বিচ্ছেদ ঘটে মালাইকার। এরপর নতুন করে বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেমে জড়ান। অর্জুন বয়সে ১২ বছরের ছোট হওয়ায় অসম সম্পর্ক নিয়ে বেশ তোপের মুখে পড়েন এই অভিনেত্রী। গুঞ্জন ওঠে, অর্জুন কাপুরের জন্যই নাকি বিচ্ছেদের পথে হাঁটেন আরবাজ-মালাইকা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS