ভিডিও

চ্যালেঞ্জ নিয়েই কাজে ফিরলেন প্রিয়াঙ্কা

প্রকাশিত: জুন ০২, ২০২৪, ০৩:৫১ দুপুর
আপডেট: জুন ০২, ২০২৪, ০৩:৫১ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : প্রথমবারের মতো কোনো সিনেমায় জলদস্যুর চরিত্রে অভিনয় করা নিয়ে দারুণ উচ্ছ্বসিত সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া।

তার কথায়, ‘একটি ভিন্ন ধাঁচের গল্প আর ব্যতিক্রমী চরিত্রই সিনেমার এনে দিতে পারে ভিন্নমাত্রা। মুনশিয়ানা সেখানেই যদি তা দর্শকের কাছে বিশ্বাসযোগ্য করে তোলা যায়। তাই ‘দ্য ব্লাফ’-এর গল্প-চরিত্রে নতুনত্ব থাকলেও তা দর্শক উপযোগী করে তোলা বেশ চ্যালেঞ্জিং। আর চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে পারাই হলো শিল্পীজীবনের সবচেয়ে বড় আনন্দ। সে কারণেই ‘দ্য ব্লাফ’ আমার জন্য স্পেশাল একটি সিনেমা।’

আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলো থেকে জানা গেছে, বিরতি ভেঙে অভিনয়ে ফেরার জন্য মরিয়া হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে যে কোনো ধরনের কাজের মধ্য দিয়ে তিনি ফিরতে নারাজ। সে কারণেই খুঁজছিলেন ভিন্ন ধাঁচের গল্প ও চরিত্র। অবেশেষে ‘দ্য ব্লাফ’ সিনেমার মধ্য দিয়ে অভিনেত্রীর সেই প্রত্যাশা পূরণ হতে চলেছে। তাই এক মুহূর্ত দেরি না করে সিনেমার শুটিংয়ের জন্য অস্ট্রেলিয়ায় ছুটে গেছেন প্রিয়াঙ্কা। সঙ্গে আছে তার মেয়ে মালতি। সেখানকার বেশ কিছু মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করার পাশাপাশি নতুন সিনেমার খবরও অনুরাগীদের জানিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা।

আরও জানিয়েছেন, তার নতুন সিনেমা ‘দ্য ব্লাফ’ নির্মিত হচ্ছে উনিশ শতকের ক্যারিবীয় অঞ্চলের জলদস্যুদের রোমাঞ্চকর সব ঘটনা নিয়ে। সিনেমায় তার সহশিল্পী হিসেবে থাকছেন নন্দিত অভিনেতা কার্ল উরবান। এদিকে হলিউডের পাশাপাশি শিগগিরই বলিউড সিনেমাতেও দেখা মিলতে যাচ্ছে প্রিয়াঙ্কার। ফারহান আখতার পরিচালিত ‘জি লে জারা’ সিনেমার মধ্য দিয়ে শুরু করছেন হিন্দি সিনেমার নতুন অধ্যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS