ভিডিও

সন্তান নিয়ে একফ্রেমে অপু-বর্ষা

প্রকাশিত: জুন ০২, ২০২৪, ০৪:০০ দুপুর
আপডেট: জুন ০২, ২০২৪, ০৪:০০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে চিত্রনায়িকা অপু বিশ্বাস ও বর্ষার একটি পুরানো ছবি। ছবিতে সন্তান নিয়ে একফ্রেমে দুই চিত্রনায়িকা। ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে, কালো রঙের ক্লাসিকে ফ্লোরাল কাজ করা একটি পোশাক পরেছেন অপু। আর কোলে শোভা ছড়াচ্ছে চিত্রনায়িকা বর্ষার সন্তান।

অন্যদিকে বর্ষার কোলে দ্যুতি ছড়াচ্ছে চিত্রনায়িকা অপুর সন্তান। বর্ষা এ সময় পরেছিলেন সাদার মধ্যে প্রিন্টেড শার্ট ও প্যান্ট। এই দুই সেলিব্রেটির ছেলেই এখন অনেকটা বড় হয়েছে। তবে শিশুকালের এ ছবি নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার পরই নেটিজেনরা তা লুফে নেন। অনেকেই মন্তব্যের ঘরে লেখেন, দুই চিত্রনায়িকার সন্তানই এত সুন্দর যে চোখ ফেরানো দায়। অনেকে আবার লেখেন, মায়েদের চেয়ে ছেলেরা বেশি জনপ্রিয় শোবিজ পাড়ায়।

প্রসঙ্গত, অপু ২০০৬ সালে ‘কাল সকালে’ সিনেমা দিয়ে ঢালিউডে পা রাখেন। অন্যদিকে ২০১০ সালে ‘খোঁজ: দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন বর্ষা। অভিনয়ের পাশাপাশি ব্যবসা নিয়েও ব্যস্ত থাকতে দেখা যায় তাদের। বর্তমানে দর্শকদের কাছে এ দুই তারকাই জনপ্রিয়তার তুঙ্গে রয়েছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS