ভিডিও

চিকিৎসা শেষে দেশে ফিরেছেন সাবিনা ইয়াসমীন

প্রকাশিত: জুন ০৩, ২০২৪, ১১:০৯ রাত
আপডেট: জুন ০৩, ২০২৪, ১১:০৯ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন প্রতিবেদক : প্রায় সাড়ে তিন মাস সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা শেষে ৩১ মে দেশে ফিরেছেন কিংবদন্তি সংগীতশিল্পী সাবিনা ইয়াসমীন। এখন তিনি ঢাকায় নিজের বাসায় আছেন।

চলতি মাসের শেষ দিকে চেকআপের জন্য আবার সিঙ্গাপুর যেতে হবে তাকে। বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পীর মেয়ে ফাইরুজ ইয়াসমীন বাঁধন। তিনি আরও বলেন,  নিয়মিত চিকিৎসার জন্য আম্মুকে সিঙ্গাপুরে যেতে হয়। পরীক্ষা–নিরীক্ষা শেষে চিকিৎসকেরা দাঁতের সমস্যা দেখতে পান।

এরই পরিপ্রেক্ষিতে ৭ ফেব্রুয়ারি একটি অস্ত্রোপচার হয়। অস্ত্রোপচার শেষে আম্মুকে রেডিওথেরাপি নিতে হয়। তবে রেডিওথেরাপির কারণে আম্মুর শরীরে পার্শ্বপ্রতিক্রিয়া হয়। আগামী এক বছর তাই তাকে নির্দিষ্ট সময় পরপর সিঙ্গাপুর যেতে হবে। গত ফেব্রুয়ারিতে গুঞ্জন ওঠে, আবারও ক্যানসারে আক্রান্ত হয়েছেন সাবিনা ইয়াসমীন, যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলে জোর চর্চা।

সাবিনা ইয়াসমীনের ক্যানসারে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ হয় গণমাধ্যমেও। আসল সত্যটা কী? সবকিছু খোলাসা করে তখন দেশবাসীর প্রতি বার্তা পাঠান সাবিনা ইয়াসমীন। সেই বার্তায় তিনি বলেছিলেন, নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুরে তিনি। একই সঙ্গে নিজের বর্তমান শারীরিক অবস্থা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ও গণমাধ্যম থেকে বিভ্রান্তিকর তথ্য পাচ্ছেন বলেও জানান শিল্পী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS