ভিডিও

ঈদে সালমান শাহ স্মরণে গাইবেন মৌমিতা

প্রকাশিত: জুন ০৪, ২০২৪, ১১:২৩ রাত
আপডেট: জুন ০৪, ২০২৪, ১১:২৩ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : মৃত্যুর ২৮ বছর পরেও দর্শকপ্রিয়তায় শীর্ষে রয়েছেন বাংলাদেশের সিনেমার অমর নায়ক, সবচেয়ে ফ্যাশনেবল নায়ক সালমান শাহ। ১৯৯৩ সালের ২৫ মার্চ সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে সিনেমায় অভিষেক হয় বাংলা সিনেমার এই রাজপুত্রের। এরপর প্রায় চার বছরে বহু জনপ্রিয় সিনেমা তিনি দর্শককে উপহার দিযেছেন।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মারা যান ছোট বড় সবার প্রিয় এই নায়ক। নায়কের মৃত্যুর পর থেকেই বিভিন্ন সময়ে তাকে স্মরণ করে বিভিন্ন ধরনের অনুষ্ঠান টিভি চ্যানেলগুলোতে প্রচার হয়ে আসছে। সেই ধারাবাহিকতায় আগামী ক্বোরবানীর ঈদে চ্যানেল এস-এ সালমান শাহ স্মরনে বিশেষ সঙ্গীতানুষ্ঠান প্রচার হবে। অনুষ্ঠানে গান গাইবেন এই প্রজন্মের শ্রোতাপ্রিয় সঙ্গীতশিল্পী মৌমিতা বড়ুয়া।

মৌমিতা জানান তিনি সালমান শাহ’র প্রতি শ্রদ্ধা জানিয়ে ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’,‘ তুমি মোর জীবনের ভাবনা’,‘ এখনতো সময় ভালোবাসার’,‘ তুমি আমার মনের মানুষ’,‘ তুমি আমার এমনই একজন’,‘ এখানে দুজনে নিরজনে’ গানগুলো শ্রোতা দর্শকে শোনাবেন।

মৌমিতা জানান, গেলো ৩ জুন গানগুলোর রেকর্ডিং-এর কাজ শেষ হয়েছে। মৌমিতা বলেন,‘ আমার পরিবারের কাছেই প্রথম অমর নায়ক সালমান শাহকে নিয়ে গল্প শুনি। এরপর একটু বড় হতে হতে তার সিনেমা দেখা শুরু। কী যে সুদর্শন একজন নায়ক ছিলেন তিনি, যেমন অভিনয়ে, তেমনি ফ্যাশনেও। তারমতো নায়ককে শ্রদ্ধা জানিয়ে গান গাইতে পারাটাও পরম সৌভাগ্যের।

ধন্যবাদ চ্যানেল এস পরিবারকে আমাকে এমন একটি অনুষ্ঠানে আমার প্রিয় নায়ককে নিয়ে গান গাইবার সুযোগ করে দেবার জন্য। সবাইকে ঈদে অনুষ্ঠানটি দেখার জন্য বিনীত অনুরোধ রইলো।

আশা করছি সবার ভালোলাগবে।’ এদিকে মৌমিতা একুশে টেলিভিশনের ফেরদৌস আরার উপস্থাপনায় ‘গানের ওপারে’ অনুষ্ঠানেও গান গেয়েছেন। শিগগিরই তার পর্বটি প্রচার হবে একুশে টিভিতে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS