ভিডিও

প্রথমবারেই বাজিমাত কঙ্গনার!

প্রকাশিত: জুন ০৫, ২০২৪, ০৩:০২ দুপুর
আপডেট: জুন ০৫, ২০২৪, ০৩:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত রাজনীতির মাঠে নেমেই বাজিমাত করলেন। নরেন্দ্র মোদির বিজেপি থেকে মনোনয়ন নিয়ে প্রথমবারই বিপুল ভোটে জয় ছিনিয়ে নিলেন ‘কুইন’ খ্যাত এই তারকা!

মঙ্গলবার (৪ জুন) সকাল থেকেই সকলের চোখে হিমাচল প্রদেশের মাণ্ডির দিকে! ভোট গণনার সাথে সাথে বাড়তে থাকে উত্তেজনা! অনেকেই ধরে নিয়েছিলেন, ভরাডুবি হবে কঙ্গনার! কিন্তু শেষ পর্যন্ত জয়ী হলেন এই তারকা অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা আসন থেকে ৭৪,৭৫৫ ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন কঙ্গনা। এদিন পৌণে ৪টার দিকে কঙ্গনা নিজেই সোশ্যাল মিডিয়ায় নিজের জয়ের বিষয়ে জানান। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে অভিনেত্রী লিখলেন, ‘সকলের কাছে আমি কৃতজ্ঞ আমার প্রতি এই আস্থা ও বিশ্বাস দেখানোর জন্য। এই জয় আপনাদের সকলের। এই জয় প্রধানমন্ত্রী ও বিজেপির প্রতি আস্থার।’ কঙ্গনার এই পোস্টের কমেন্ট বক্স ভরে গেছে ভক্তদের মন্তব্যে। কেউ লিখলেন, কুকথা বলা মানুষেরা কোথায় গেলেন? আবার কেউ লিখলেন, রানি জিত গ্যায়ি। কেউ আবার লিখলেন, মাণ্ডির রানির জয়।

এদিকে কঙ্গনা নির্বাচনের আগে ঘোষণা দিয়েছিলেন, নির্বাচনে জয়ী হলে অভিনয় ছেড়ে দেবেন। একটি সাক্ষাৎকারে সম্প্রতি কঙ্গনা বলেন, আমার হাতে কিছু প্রজেক্ট রয়েছে। তাছাড়া কিছু দায়িত্বও রয়েছে। সেগুলি পূরণ করার পর ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে দেব।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS