ভিডিও

আনকাট সেন্সর পেল শাকিবের ‘তুফান’

প্রকাশিত: জুন ০৫, ২০২৪, ০৩:৫৩ দুপুর
আপডেট: জুন ০৫, ২০২৪, ০৮:৫০ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : নানা রকম সমালোচনাকে পাশ কাটিয়ে আনকাট সেন্সর পেল শাকিবের ‘তুফান’। আনকাট সেন্সর সার্টিফিকেটের ছবি নির্মাতা রায়হান রাফী নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন।

রাফী তার ফেসবুকে লিখেছেন, ‘আনকাট সেন্সর তুফান। অগ্রিম টিকিট বুকিং-এর জন্য প্রস্তুতি নিয়ে নিন সবাই, আসছে তুফান।’জানা গেছে, তিনদিন আগেই সেন্সর বোর্ডে জমা দেয়া হয় ‘তুফান’। মঙ্গলবার (৪ জুন) রাতে সিনেমাটিকে মৌখিক ‘নো অবজেকশন’ জানানো হয়। তবে সবাইকে সুখবর দিয়ে বুধবার (৫ জুন) ছাড়পত্র পাওয়ার খবরটি জানা যায়। মঙ্গলবার (৭ মে) নেট দুনিয়ায় প্রকাশ করা হয়েছিল ১ মিনিট ২২ সেকেন্ডের টিজার। অ্যাকশন আর রহস্যে ভরা পুরো সিনেমাতেই টান টান উত্তেজনা অনুভব করেছেন দর্শক।

সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খান। তার বিপরীতে আছেন কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তী ও বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গেছে দুই বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকেও। এ সিনেমায় আরও রয়েছেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, গাজী রাকায়েত, একে আজাদ সেতু এবং হাসনাত রিপনের মতো তারকারা। ‘তুফান’ সিনেমাটি প্রযোজনা করেছে এসভিএফ বাংলাদেশ, আলফা আই ও চরকি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS