ভিডিও

নতুন চরিত্র নিয়ে ফিরছেন রানী মুখার্জি

প্রকাশিত: জুন ০৬, ২০২৪, ১১:০৭ দুপুর
আপডেট: জুন ০৬, ২০২৪, ০৩:৩০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদনডেস্ক: অভিনয়ের আসক্তি কোনোভাবেই কাটিয়ে উঠতে পারছেন না রানী মুখার্জি। দুই বছর বিরতির পর আবার পর্দায় ফেরার ইচ্ছা পোষণ করেছেন এই বলিউড তারকা। স্বীকার করেছেন, পেশা জীবনে অভিনয়ই হয়ে উঠেছিল তাঁর ধ্যান-জ্ঞান। তাই ক্যামেরা থেকে দূরে থাকার কথা স্বপ্নেও ভাবতেন না। সেই অভিনয় থেকে দূরে থাকতে হয়েছে শুধু সন্তানের কথা ভেবে। তাকে বড় করে তোলা, সময়ের সঙ্গে পাল্লা দিয়ে এগিয়ে চলার জন্য শিক্ষা থেকে নানা বিষয়ে প্রশিক্ষণ দেওয়া–সবই নিজ দায়িত্বে করে যাচ্ছিলেন রানী। তাই চাইলেও অভিনয়ে জন্য সময় বের করা সম্ভব হয়নি।

এখন মেয়ে আদিরা কিছুটা বড় হয়েছে। তাকে ইংরেজি মাধ্যমে পড়ালেখা করানোর পাশাপাশি হিন্দি, মারাঠি, স্প্যানিশ ভাষাও শেখাচ্ছেন রানী। আদিরাও মায়ের কথা মেনে নিজেকে তৈরি করে নিচ্ছে। তাই রানী এখন হাতে কিছুটা সময় পেয়েছেন, যা তিনি অভিনয়ে বিনিয়োগ করতে পারেন। সে কারণে বড় পর্দার নতুন গল্প ও চরিত্রে নিজেকে মেলে ধরতে প্রস্তুত এ অভিনেত্রী। তবে স্রোতে গা ভাসাবেন না বলেও সরাসরি জানিয়ে দিয়েছেন।ভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অভিনয় পরিকল্পনা নিয়ে কথা বলার পাশাপাশি রানী এও জানিয়েছেন, শিগগিরই সিনেমার জন্য ক্যামেরার সামনে দাঁড়াবেন। অভিনয়ের জন্য ঠিক যে ধরনের গল্প ও চরিত্র খুঁজছিলেন, তেমনই একটি গল্প হাতে এসেছে। সেই গল্প ও চরিত্র নিয়ে এখনই বিস্তারিত বলতে নারাজ।ভারতীয় গণমাধ্যম বিভিন্ন সূত্রের বরাত দিয়ে জানিয়েছে, পরিচালক সোনালি বোসের নির্দেশনায় বিরতি ভেঙে ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছেন রানী মুখার্জি। এর আগে ২০১৯ সালে পরিচালক সোনালি বোস বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতারকে নিয়ে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমাটি নির্মাণ করেছিলেন। সিনেমাটি সমালোচক মহলে দারুণ প্রশংসা কুড়িয়েছিল। সোনালির কাজ রানী মুখার্জির মনেও দারুণ ছাপ ফেলেছিল। যে কারণে ভিন্ন ধাঁচের নতুন গল্প নিয়ে এই নির্মাতা যখন নতুন কাজে হাত দিয়েছেন এবং চরিত্র বাছাইয়ের পর অভিনয়ের প্রস্তাব দিয়েছেন, তখন রানীর পক্ষে সেই প্রস্তাব ফেরানো কঠিন ছিল।

জানা গেছে, ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ অভিনয় করে পুরস্কৃত হওয়ার পর রানী বেশ কিছু নির্মাতার সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন; যার বেশির ভাগ চিত্রনাট্য খুঁটিয়ে পড়েও মনে ধরেনি অভিনেত্রীর। কেবল সোনালির দেওয়া সিনেমার প্রস্তাবটি লুফে নিয়েছেন তিনি।

নির্মাতাসূত্রে জানা গেছে, পারিবারিক ঘরানার গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে রানীর নতুন সিনেমাটি। প্রযোজনার দায়িত্বে থাকা ‘জংলি পিকচার্স’ ইতোমধ্যে উঠেপড়ে লেগেছে রানীর বিপরীতে বলিউডের একজন প্রথম সারির তারকা অভিনেতাকে হাজির করার জন্য। পাশাপাশি ছবির বাকি কলাকুশলীরাও হবেন টিনসেল টাউনের সব জনপ্রিয় মুখ। চলতি বছরের সেপ্টেম্বরে শুটিং শুরু পরিকল্পনা রয়েছে নির্মাতাদের। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর সিনেমাটি মুক্তি দেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS