ভিডিও

অক্ষয়ের নাম ভাঙিয়ে প্রতারণা অভিযোগ অভিনেত্রীর বিরুদ্ধে

প্রকাশিত: জুন ১০, ২০২৪, ০২:৪০ দুপুর
আপডেট: জুন ১০, ২০২৪, ০২:৪০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : বলিউড নায়ক অক্ষয় অক্ষয় কুমার ও তার প্রযোজনা সংস্থার নাম ভাঙিয়ে ৬ কোটি টাকা প্রতারণার অভিযোগ উঠেছে অভিনেত্রী দিগঙ্গনা সূর্যবংশীর বিরুদ্ধে। তার বিরুদ্ধে এফআইয়ার দায়ের করা হয়েছে।

জানা যাচ্ছে, ভারতীয় দণ্ডবিধির ৪২০ এবং ৪০৬ ধারার অধীনে প্রতারণা এবং অপরাধমূলক ষড়যন্ত্রের অভিযোগ দায়ের হয়েছে অভিনেত্রী দিগঙ্গনার বিরুদ্ধে। অভিযুক্ত অভিনেত্রী দিগঙ্গনা সূর্যবংশী ওয়েব সিরিজ ‘শো স্টপার’-এ কাজ করছিলেন।

পুলিশের সূত্রে জানা গেছে, দিগঙ্গনা বলেছিলেন অক্ষয়, শাহরুখ খান এবং সালমান খানের মতো সুপারস্টাররা এই ওয়েব সিরিজের উপস্থাপক হিসাবে কাজ করবেন। যেকথা ছিল মিথ্যা বলেই জানা যাচ্ছে। দিগঙ্গনা আরও বলেছিলেন যে তিনি অক্ষয়ের সঙ্গে দেখা করার জন্য নিজেদের খরচে একজন কর্মীকে নিয়ে গিয়েছিলেন। অভিযোগ রয়েছে, অভিনেত্রী ওই সদস্যকে (যিনি কিনা প্রজেক্টের সম্পাদক ছিলেন) এই ১৬ পর্বের ওয়েব সিরিজ সম্বলিত আইপ্যাডটি তার হাতে তুলে দেওয়ার জন্য জোর করেছিলেন। আর এসবই ঘটেছিল সেই হোটেলের ঘরের বাইরে, যেখানে তিনি অক্ষয়ের সঙ্গে দেখা করার অপেক্ষায় ছিলেন। এদিকে সম্পাদক দাবি করেন, অভিনেত্রী এখনও পর্যন্ত সেই আইপ্যাড তাকে ফেরত দেননি।এদিকে প্রযোজনা সংস্থা এমএইচ ফিল্মসের একজন আইনি প্রতিনিধি বলেন, দিগঙ্গনা তার দাবি পূরণ না হলে গুরুতর পরিণতির হুমকি দিয়েছেন। ইতোমধ্যেই সেবিষয়ে অভিযোগ দায়ের করা হয়েছে। 

নিউজ ১৮-এর প্রতিবেদন অনুসারে, ‘শো স্টপার’ পরিচালক মনীশ হরিশঙ্কর এবং প্রোডাকশন হাউস এমএইচ ফিল্মস তাদের প্রকল্পটির সুনাম ক্ষুন্ন করা এবং বিভ্রান্ত করে মিথ্যা বিবৃতি দেওয়ার জন্য একটা মানহানির নোটিশ জারি করেন অভিনেতা রাকেশ বেদী ও সূর্যবংশীর ফ্যাশন ডিজাইনার কৃষাণ পারমারের বিরুদ্ধে। অভিনেতা রাকেশ বেদী সংবাদমাধ্যমকে বলেছিলেন, তিনি এই প্রকল্পে কাজের জন্য টাকা পাননি এবং প্রকল্পটি বাতিল করা হয়েছে। রাকেশ বেদী বলেন, ‘দেড় বা দুই বছর হয়ে গেছে। আমি এখনও আমার পারিশ্রমিক পাইনি। আমি মনে করি সমস্যা হল ওদের আরও অনেক কাজ শেষ করতে হবে এবং অন্যদের সমস্ত বকেয়া পরিশোধ করতে হবে তবেই তারা সিরিজটি রিলিশ করতে পারবেন। এমনকি এই সিরিজে কাজ করছেন আমার আরও কয়েকজন বন্ধুও তাদের পারিশ্রমিক পাননি।’এদিকে ‘শো স্টপার’ পরিচালক মনীশ হরিশঙ্কর নিউজ ১৮ কে জানান, অভিনেতাদের সমস্ত অর্থ পরিশোধ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS