ভিডিও

ঈদে আসছেন কৌশানী

প্রকাশিত: জুন ১০, ২০২৪, ১১:০৪ রাত
আপডেট: জুন ১০, ২০২৪, ১১:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

২০২১ সালে বাংলাদেশে ‘প্রিয়ারে’ নামক একটি সিনেমায় অভিনয় করেছিলেন ওপার বাংলার কৌশানী মুখার্জী। তবে সেই ছবি আর মুক্তি পায়নি। এরইমধ্যে বাংলাদেশের আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে কাজ করেন তিনি। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত এ ছবির নাম ‘ডার্ক ওয়ার্ল্ড’।

ছবিটিতে প্রথমে মাহিয়া মাহি চুক্তিবদ্ধ হয়ে একদিন শুটিংও করেন। তবে পরে তিনি ছবিটি ছেড়ে দিলে এতে স্থলাভিষিক্ত হন কৌশানী। সেই ‘ডার্ক ওয়ার্ল্ড’ ছবিটি এবার মুক্তি পেতে যাচ্ছে ঈদুল আজহায়।

এর মাধ্যমে প্রথমবারের মতো বাংলাদেশের প্রেক্ষাগৃহে দর্শকদের সামনে হাজির হবেন কৌশানী। গত শনিবার পোস্টার মুক্তির মাধ্যমে ঈদে মুক্তির বিষয়টি নিশ্চিত করেছে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান। ক্রাইম থ্রিলার ঘরানার সিনেমা ‘ডার্ক ওয়ার্ল্ড’।

সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ফুটেজ ছড়িয়ে একটি চক্র প্রতারণা করে। তাদের নির্মূলের অভিযান নিয়েই সিনেমার গল্প। এতে আরও অভিনয় করেছেন মুন্না খান, দীপা খন্দকার, মিশা সওদাগর, শিবা শানু প্রমুখ।

অভিনয়ের পাশাপাশি সিনেমার প্রযোজনা করেছেন মুন্না খান। সিনেমাটি নিয়ে নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘ডার্ক ওয়ার্ল্ড’ একটি গল্পভিত্তিক সিনেমা। হলে দর্শক উপভোগ করবে সিনেমাটি। কৌশানী ছবিটি প্রসঙ্গে বলেন, ভালো একটি গল্পের ছবি। টিমটা খুব ভালো ছিল।

অনেক আনন্দ করে শুটিং করেছি বাংলাদেশে। ভালোলাগার ব্যাপার হলো এত বড় একটি উৎসবে ছবিটি আসতে যাচ্ছে। এদেশের দর্শকদের সামনে প্রথমবার আসছি। আশা করছি সবাই খুব পছন্দ করবে ছবিটি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS