ভিডিও

‘তুফান’র টিকিট বিক্রি শুরু

প্রকাশিত: জুন ১১, ২০২৪, ০৭:০১ বিকাল
আপডেট: জুন ১২, ২০২৪, ১২:২১ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন প্রতিবেদক : আসছে কোরবানির ঈদের সবচেয়ে আকাঙ্খিত সিনেমা শাকিব খানের ‘তুফান’। রায়হান রাফি পরিচালিত এ ছবিতে শাকিবের নায়িকা কলকাতার মিমি চক্রবর্তী ও দেশের মাসুমা রহমান নাবিলা। রয়েছেন মিশা সওদাগর ও চঞ্চল চৌধুরীও। সব মিলিয়ে শাকিব ভক্তদের মাঝে ব্যাপক কৌতূহল তৈরি করেছে ছবিটি।

এদিকে এবার নতুন খবর দিলেন ছবির পরিচালক রায়হান রাফী। ঈদের প্রায় ৮ দিন আগে থেকে শুরু হলো ‘তুফান’ এর টিকিট বিক্রি। এদিকে ঈদে মুক্তি পাওয়া চূড়ান্ত সিনেমার তালিকাই তৈরি হয়নি এখনো। সেই সময়ে রায়হান রাফীর ‘তুফান’ ঘিরে শুরু হলো উন্মাদনা। এরমধ্যে দেশের বেশির ভাগ সিঙ্গেল স্ক্রিনের সামনে ঝুলছে ‘তুফান’ এর পোস্টার। সিরাজগঞ্জের রুটস সিনেক্লাবের প্রধান সামিনা ইসলাম জানান, ‘তুফান’ ছবিটি মুক্তির ছাড়পত্রের খবর পাওয়ার পর থেকেই তারা অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছেন। দর্শক চাহিদার কারণে ঈদের সপ্তাহের প্রায় ৪০ ভাগ টিকিট বিক্রি হয়ে গেছে হলটির। দেশের অন্য সিঙ্গেল স্ক্রিনগুলোর অবস্থাও অনেকটা একইরকম।

রায়হান রাফী জানালেন, নারায়ণগঞ্জের মিনিপ্লেক্স সিনেস্কোপেও শুরু হয়েছে ‘তুফান’-এর অগ্রিম টিকিট বিক্রি। এই প্রেক্ষাগৃহে দিনে ৪টি করে শো চলবে এ ছবির। পরিচালক রাফী এ প্রসঙ্গে বলেন, দর্শক অধীর আগ্রহ নিয়ে অনেক দিন থেকে অপেক্ষা করছে ‘তুফান’র জন্য। দর্শকরা আগাম টিকিট চাইছে বলেই হলমালিকরা সেটি ছাড়তে বাধ্য হচ্ছেন। স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার, লায়নসহ অন্যান্য থিয়েটারগুলোতেও আশা করছি দু-একদিনের মধ্যেই অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে এবং ঈদের দিন থেকে ‘তুফান’ শুরু হবে দেশ জুড়ে। এ তুফান সহসা থামার নয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS