ভিডিও

পাকিস্তানি এক অভিনেত্রীকে গুলি করে হত্যা

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০৪:২০ দুপুর
আপডেট: জুন ১৩, ২০২৪, ১২:১১ রাত
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক : পাকিস্তানি অভিনেত্রী খুশবু খানকে গুলি করে হত্যা করা হয়েছে। সোমবার (১০ জুন) খাইবার পাখতুনখাওয়া প্রদেশের নওশেরা জেলার ওয়াপদা কলোনি এলাকায় একটি ফসলের জমি থেকে এই পশতু অভিনেত্রীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করো হয়। পাকিস্তানি গণমাধ্যম জিও নিউজ এ খবর প্রকাশ করেছে।

গণমাধ্যমটির প্রতিবেদনে জানানো হয়, আকবরপুরা থানায় সন্দেহভাজন অভিযুক্ত শওকত ও ফালাক নিয়াজের নামে হত্যা মামলা করেছেন অভিনেত্রীর ভাই। অভিযুক্ত দুজনকেই আটক করেছে স্থানীয় পুলিশ। পুলিশ জানিয়েছে, সন্দেভাজনদের আটকের জন্য তারা অভিযান পরিচালনা করছে। যার মধ্যে একজন রয়েছেন, যে আগে অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন। তা ছাড়া ওই ব্যক্তির বিরুদ্ধে আরেক নারীকে হত্যার মামলা রয়েছে।

অভিনেত্রীর ভাইয়ের অভিযোগ, সন্দেহভাজন ব্যক্তিরা শুধু তাদের আয়োজিত অনুষ্ঠানেই খুশবু খানকে কাজ করতে বাধ্য করতে চেয়েছিল। এমনকি ইন্ডাস্ট্রিও ছেড়ে দিতে বলেছিল। কিন্তু তাতে রাজি হননি খুশবু। তাদের শর্তে রাজি না হওয়ায় অভিযুক্ত ব্যক্তিদের একটি পার্টিতে যেতে খুশবুকে প্রলুব্ধ করা হয়েছিল। সেখানে যাওয়ার পরই পরিকল্পনা করে খুশবুকে হত্যা করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS