ভিডিও

ওটটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে ‘আম কাঁঠালের ছুটি’

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০৪:৩৮ দুপুর
আপডেট: জুন ১২, ২০২৪, ০৪:৩৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: দুরন্তপনা শৈশবের প্রতিনিধিত্ব করা সিনেমার নাম ‘আম কাঁঠালের ছুটি’। সিনেমা হলে মুক্তির পর এ সিনেমাটি দারুণভাবে সমাদৃত হয়েছিল। মোহাম্মদ নূরুজ্জামান পরিচালিত এ সিনেমাটি এবার ওটিটিতে মুক্তি পাচ্ছে।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে মুক্তি পাচ্ছে ‘আম কাঁঠালের ছুটি’। ১৫ জুন দুপুর ৩টায় এ সিনেমাটি প্রিমিয়াম কনটেন্ট হিসেবে আইস্ক্রিনে মুক্তি পাবে।

এ সিনেমাটি দেশে বিদেশের বিভিন্ন চলচ্চিত্র উৎসবেও প্রশংসিত হয়েছে। এমনকি মেরিল প্রথম আলো পুরস্কার ২০২৩-এ সমালোচক ক্যাটাগরিতে সেরা চলচ্চিত্র, সেরা পরিচালক এবং সেরা অভিনেতা তিনটি পুরস্কার অর্জন করে।

কারো সাথে মিশতে না পারা আট বছর বয়সী একটি শহুরে ছেলে গ্রীষ্মের ছুটিতে গ্রামে বেড়াতে এসে কীভাবে নতুন এক জগৎ আবিষ্কার করে, খুঁজে পায় বন্ধুত্ব আর রোমাঞ্চের স্বাদ, সেই গল্প নিয়ে নির্মিত হয়েছে 'আম কাঁঠালের ছুটি'।

এটি শরীফ উদ্দিনের মইন্না ভাই 'বল্লা রাশি' ছোটগল্প অবলম্বনে নির্মিত হয়েছে। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছে যুবায়ের, লিয়ন, আরিফ,হালিমা
তানজিল, ফাতেমা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS