ভিডিও

শাহরুখ খানকে সহশিল্পী করলে নিজের বায়োপিকে অভিনয় করবেন সানিয়া মির্জা

প্রকাশিত: জুন ১২, ২০২৪, ০৬:০৯ বিকাল
আপডেট: জুন ১২, ২০২৪, ০৬:০৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

বলিউডি তারকা শাহরুখ খান বা অক্ষয় কুমারকে যদি সহশিল্পী হিসেবে পান, তাহলে নিজের বায়োপিকে অভিনয় করতে রাজি ভারতের প্রাক্তন টেনিস তারকা সানিয়া মির্জা।

ইন্ডিয়া টুডে লিখেছে, কপিল শর্মার ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’তে এসেছিলেন সানিয়া। সেখানে তার বায়োপিক তৈরি নিয়ে প্রশ্ন করা হলে সানিয়া এ কথা বলেন।

কপিল জানতে চান, নিজের বায়োপিকে সানিয়া কোন অভিনেত্রীতে দেখতে চাইবেন?

উত্তরে সানিয়া বলেন, “আমাদের দেশে প্রচুর ভালো অভিনেত্রী রয়েছেন। যে কেউ আমার চরিত্রে অভিনয় করতে পারেন। অবশ্য পরিচালক রাজি হলে আমি নিজেও অভিনয় করতে পারি।’’

একবার শাহরুখ খান বলেছিলেন, সানিয়ার বায়োপিক তৈরি হলে নায়ক হতে চান তিনি। শাহরুখের সেই কথা কপিল মনে করিয়ে দিলে সানিয়া বলেন, “সবার আগে তো আমাকে ভালোবাসার মানুষ খুঁজতে হবে।”

সানিয়ার এই মন্তব্য শুনে হাসিতে ফেটে পড়েন অনুষ্ঠানে উপস্থিতরা।

“তবে শাহরুখজি রাজি হলে আর কাউকে নেওয়া যাবে না, আমিই কাজটি করব। এটাই আমার কাজের শর্ত। এ ছাড়া দ্বিতীয় কারোর কথা যদি বলতে বলা হয়, তাহলে বলি অক্ষয় কুমার যদি রাজি হন, সেক্ষেত্রেও আমি অভিনয় করব।”

২০১৬ সালে সানিয়ার জীবনী ‘এইস এগেইনস্ট অডস’ বইয়ের মোড়ক উন্মোচন করেছিলেন শাহরুখ খান। তখন শাহরুখ বলেছিলেন, এই বই অবলম্বনে তিনি শুধু সিনেমাই বানাতে চান না, সেখানে অভিনয়ও করতে চান।

এরপর এনডিটিভিকেও শাহরুখ বলেছিলেন, “ সানিয়া মির্জাকে নিয়ে সিনেমা বানানো হলে আশা করি সেটা প্রেরণাদায়ক হবে। আমি ঠিক জানি না, তবে তাকে জিজ্ঞেস করতে পারেন, সে আমাকে তার প্রেমিকের চরিত্রে অভিনয় করার অনুমতি দেবে কি না। তবে নিশ্চিত থাকুন আমি এই সিনেমা বানাব।”

কপিলের শোতে সানিয়ার সঙ্গে ছিলেন ভারতীয় বক্সার মেরি কম। ২০১৪ সালে মেরির বায়োপিকে অভিনয় করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। অন্য দিকে ভারতীয় ব্যাডমিন্টন তারকা সাইনা নেহালের বায়োপিকে অভিনয় করেছিলেন পরিণীতি চোপড়া।

পাকিস্তানের ক্রিকেটার শোয়াব মালিকের সঙ্গে বিচ্ছেদের পর থেকে এখন পর্যন্ত ছেলেকে নিয়ে একাই আছেন সানিয়া। ২০১০ সালে শোয়েবকে বিয়ে করেছিলেন সানিয়া, আর তাদের ছেলে হয় ২০১৮ সালে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS