ভিডিও

‘অরোঁ মে কহাঁ দম থা’ সিনেমায় অজয় ও টাবু জুটি

প্রকাশিত: জুন ১৫, ২০২৪, ০৭:১৪ বিকাল
আপডেট: জুন ১৫, ২০২৪, ০৭:১৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

তিন দশকের বেশি সময়ের বন্ধুত্ব অজয় দেবগন ও টাবুর, যা আজও অমলিন। ভারতের হিন্দি সিনেমার এই দুই তারকার বন্ধুত্ব যেন আরো ফুরফুরে হয়ে ধরা দিল ‘অরোঁ মে কহাঁ দম থা’ সিনেমার ট্রেইলার প্রকাশ অনুষ্ঠানে।

যে অনুষ্ঠানে সিনেমার গল্পের চেয়ে ছাপিয়ে ওঠে অজয় ও টাবুর খুনসুটি।

আনন্দবাজার লিখেছে, তিন দশক আগে ‘বিজয়পথ’ সিনেমায় প্রথম জুটি বেঁধেছিলেন তারা। এবার নীরজ পান্ডে পরিচালিত ‘অরোঁ মে কাহা দম থা’ সিনেমায়র রোমান্টিক চরিত্রে ধরা দিতে চলেছেন এই জুটি। বিশেষ করে অজয় দীর্ঘদিন পর নায়ক হিসেবে পর্দায় আসছেন এই সিনেমার মাধ্যমে।

টাবুর সঙ্গে কাজ করার প্রসঙ্গে অজয় হেসে বলেন, " আমরা একসঙ্গে অনেক কাজ করে ফেলেছি। এই সহশিল্পীকে নিয়ে আলাদা করে মাথায় রাখার কিছু নেই।"

অনুষ্ঠানে টাবুকে উদ্দেশ্য করে অজয় বলেন, " ওর তো অভিযোগের শেষ নেই। শুটিং ফ্লোরে গরম বেশি কথাটি বলা থেকে শুরু করে কত কি যে বলে যায়। কানের কাছে বকবক করতেই থাকে!"

টাবুও দমে যাবার পাত্রী নন। তিনি একটুও দেরি না করে অজয়ের উদ্দেশ্যে বলেন, "আর ও তো গসিপ করে। আমার থেকে সবার খবর নেয়।"

সঙ্গে সঙ্গে বিরোধিতা করে অজয় বলে ওঠেন, “আমার কাছে অন্যদের কোনো খবর নেই। আমি একেবারেই পরচর্চা করি না।”

টাবু বলেন, " মোটেও না, তুমি সবার খবর জানতে চাও আমার কাছে।“ থেমে যাননি অজয়ও, তিনি আরও বলেন, “তাহলেই ভাবুন। কার কাছে সবার খবর থাকে!”

এই সিনেমাটি করার কারণ তুলে ধরে অজয় বলেন, " চিত্রনাট্য শুনেই আমার ভালো লেগেছিল। তবে ছবির বাণিজ্যিক দিকের কথা ভেবে কি করব ভাবছিলাম। নীরজ আমাকে আশ্বস্ত করে বললেন এসব ভাবার নাকি দরকার নেই।"

পরিচালক নীরজ পান্ডে জানান, এই সিনেমার সারমর্ম হল, প্রেমের কোনো বয়স নেই।

টাবুর বলেন, " নীরজ এর আগেও আমাদের নিয়ে প্রেমের ছবি বানিয়েছেন। আর এই যুগে এসে প্রেমকে দেখার দৃষ্টিভঙ্গি বদলে গেছে।"

অনুষ্ঠানে অজয় ও টাবু ছাড়াও শান্তনু মহেশ্বরী, সাই মঞ্জরেকর, সংগীত পরিচালক এম এম করিম, আর পরিচালক নীরজ পান্ডে উপস্থিত ছিলেন।

‘অরোঁ মে কহাঁ দম থা’ সিনেমাটি ৫ জুলাই মুক্তি পাবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS