ভিডিও

'আমি আমার সিনেমা ব্যাপারে প্রচন্ড আশাবাদী'-ববি

প্রকাশিত: জুন ১৭, ২০২৪, ১২:৩৬ দুপুর
আপডেট: জুন ১৭, ২০২৪, ০৮:৪৭ রাত
আমাদেরকে ফলো করুন

এ বছর ঈদ-উল-আজহা উপলক্ষে ১৭ জুন মুক্তি পাচ্ছে তরুণ নির্মাতা রাদিশ পলাশ পরিচালিত দ্বিতীয় সিনেমা ‘ময়ূরাক্ষী’।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নির্মাতা রাশিদ পলাশ, নায়িকা ববি, চিত্রনায়ক সুদীপ, চিত্রনাট্যকার গোলাম রাব্বানী, প্রযোজক চৌধুরী নিজাম নিশো, নির্বাহী প্রযোজক নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন, অভিনেত্রী সাদিয়া মাহি, মানিক শাহসহ অনেকেই।  

সংবাদ সম্মেলনে ববি বলেন, আমি আমার সিনেমা ব্যাপারে প্রচন্ড আশাবাদী। আমার সিনেমার টিম সদস্যরা অনেক হার্ড ওয়ার্ক করেছে। আমার বিশ্বাস ‘ময়ূরাক্ষী’ দেখে দর্শকদের ভালো লাগবে।

‘ময়ূরাক্ষী’  সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি ও সুদীপ বিশ্বাস দ্বীপ। কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে সিনেমার পোস্টার ও টিজার। 

সুদীপ বলেন, আমার প্রথম সিনেমা ‘ময়ূরক্ষী’ ঈদের মতো একটা ফেস্টিভ্যালে মুক্তি পাচ্ছে আমি আনন্দিত। আশা করি দর্শকেরও ভালো লাগবে। কারণ সিনেমাটির জন্য আমি এবং আমাদের টিম অনেক পরিশ্রম করেছি। লম্বা একটা জার্নির ফসল ‘ময়ূরাক্ষী’। অন্য সিনেমার পাশাপাশি সবাই আমাদের সিনেমার পাশে থাকবেন। নিজেদের ভালো লাগা মন্দ লাগা জানাবেন।

সিনেমার গল্প নিয়ে নির্মাতা রাশিদ পলাশ  বলেন, প্রেম ও প্রতারণার একটি সত্য ঘটনার ছায়া অবলম্বনে নির্মাণ হয়েছে সিনেমাটি। বিমান ছিনতাইয়ের ঘটনা আছে। রোমান্টিক ঘরানার থ্রিলার সিনেমা এটি। আমি এই প্রথম প্রেমের সিনেমা বানিয়েছি। 

সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, প্রণব ঘোষ, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, মিতুল, কস্তূরী চৌধুরী।

সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন জাহিদ নিরব। গান গেয়েছেন মুহিন খান, পূর্ণতা, তরসা, জাহিদ নিরব ও শাকিলা সাকি, নাদিম ভুঁইয়া। সিনেমাটি প্রযোজনা করেছেন চৌধুরী নিজাম নিশো। নির্বাহী প্রযোজক হিসেবে আছেন নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS