ভিডিও

দিল্লি মেট্রোতে শারীরিক হেনস্তার শিকার হয়েছিলেন বলিউড অভিনেত্রী

প্রকাশিত: জুন ১৯, ২০২৪, ০৩:০৫ দুপুর
আপডেট: জুন ১৯, ২০২৪, ০৩:০৫ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  দিল্লিতে মেট্রো সফরকালে শারীরিক হেনস্তার শিকার হয়েছিলেন বলিউড অভিনেত্রী জোয়া হুসেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে বিষয়টি নিয়ে মুখ খোলেন তিনি। জানান তিক্ত অভিজ্ঞতার কথা।

সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, দিল্লিতে অনেকবার অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হয়েছি। এমনকি মেট্রোতেও আমাকে ইভটিজিং করা হয়েছে। যখনই বাড়ির বাইরে পা রাখি, বিশেষ করে সন্ধ্যার সময়, তখন ভয়-অস্থিরতা তাড়া করে বেড়ায়। এরকম পরিস্থিতি মুম্বাইতে হলে লোকজন সাহায্য করতে এগিয়ে আসত। কিন্তু দুর্ভাগ্যবশত দিল্লিতে মেয়েদের হেনস্তা এখন স্বাভাবিক ঘটনার মতো।

জোয়া আরও বলেন, সিনেমা দেখে বাড়ি ফিরছিলাম। হঠাৎ খেয়াল করলাম দুই-তিনজন আমার পিছু নিয়েছে। প্রচণ্ড ভয় পেয়ে যাই, দৌড়াতে শুরু করি। কোনোরকমে বাড়ি এসে পৌঁছাই। আসলে দিল্লিতে সন্ধ্যা হয়ে যাওয়ার পর মেয়েদের বাড়ির বাইরে যাওয়ার অনুমতি দেওয়া হয় না। আমি সত্যিই বিশ্বাস করি, মুম্বাই ভারতের সবচেয়ে নিরাপদ শহর। এখন বোনের সঙ্গে সেখানেই থাকি এবং মা-বাবাও চিন্তা করেন না, কারণ তারা জানেন আমি নিরাপদেই আছি।

বলিউডে শোনা যায়, রকেট বয়েজ খ্যাত অভিনেতা জিম সার্ভের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন জোয়া হুসেন। যদিও সাক্ষাৎকারে জোয়ার স্পষ্ট বক্তব্য ‘এটা ব্যক্তিগত’। তিনি বলেন, আমার সম্পর্কে কী লেখালেখি হয়েছে সে ব্যাপারে কিছুই জানি না। জিম সার্ভ তার খুব ভালো ও ঘনিষ্ঠ বন্ধু বলে জানান জোয়া।

২০২০ সালে প্রতীক কুহাদের একটি মিউজিক ভিডিওতে একসঙ্গে কাজ করেছিলেন জোয়া হুসেন ও জিম সার্ভ। তারপর থেকেই তাদের সম্পর্ক নিয়ে আলোচনা শুরু হয়।

২০১৭ সালে অনুরাগ কাশ্যপ পরিচালিত ‘মুক্কাবাজ’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন জোয়া। এ সিনেমায় জিম্মি শেরগিল, রবি কিষাণের মতো অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন। চলতি বছরের মার্চ মাসে অ্যামাজন প্রাইমের সিরিজ বিগ গার্লস ডোন্ট ক্রাইতে আলিয়া লাম্বার চরিত্রে অভিনয় করেছেন তিনি। জোয়ার সদ্য মুক্তি প্রাপ্ত ছবি ‘ভাইয়া জি’ সিনেমা প্রেমীদের মধ্যে ভালো সাড়া ফেলেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS