ভিডিও

বাংলা গানের ডুয়েটে সনু নিগম ও আশা ভোঁসলে

প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০৩:২৭ দুপুর
আপডেট: জুন ২০, ২০২৪, ০৩:২৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: মাঝে খানিকটা বিরতির পর এবার চমক আনছেন ভারতের খ্যাতিমান প্রবীণ সংগীতশিল্পী আশা ভোঁসলে। তার পাঁচ যুগের ক্যারিয়ারে শ্রোতাদের উপহার দিয়েছেন হিন্দি, বাংলা, মারাঠিসহ বিভিন্ন ভাষার ১২ হাজার গান। বাংলা গানের শ্রোতাদের মধ্যে রয়েছে তার জনপ্রিয়তা। ৯০ বছর বয়সেও এই গায়িকার রয়েছে গানের প্রতি অসম্ভব শক্তি।

সম্প্রতি বাংলা গান রেকর্ড করেছেন আশা। ভারতীয় সংগীত পরিচালক মনোজিৎ গোস্বামী রয়েছেন এর নেপথ্যে। শুধু তাই নয়, নতুন এই গানে আশার সঙ্গে গলা মিলিয়েছেন ভারতের আরেক খ্যাতিমান সংগীত শিল্পী সনু নিগম।

এর আগে বেশ কয়েক বছর আগে পুজা উপলক্ষ্যে গান করেছিলেন আশা। এর পর আবার তিনি বাংলা গান গাইলেন। তবে এবার পুজার জন্যে নয়, একটি চলচ্চিত্রের জন্যে প্লেব্যাক করেছেন তিনি।

ওই চলচ্চিত্রের জন্য মোট তিনটি গান গেয়েছেন তিনি। এর মধ্যে একটি রয়েছে তার একক গান। অন্য দু’টি গানে আশার সঙ্গে ডুয়েট গেয়েছেন সনু নিগম। তিনটি গানেরই গীতিকার মনোজিৎ।

ভারতীয় গণমাধ্যমের খবর, চলতি মাসেই মুম্বাইয়ের একটি স্টুডিওতে গান করেছেন আশা। এতে তিনি সময় নিয়েছেন দুইদিন। কিন্তু সংগীত পরিচালক মনোজিৎ জানালেন, বর্ষীয়ান এই শিল্পীকে গান করতে রাজি করাতেই নাকি তার ছয়মাস সময় লেগেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS