ভিডিও

বেবিবাম্প দেখিয়ে সমালোচকদের জবাব দিলেন দীপিকা

প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০৪:৩৭ দুপুর
আপডেট: জুন ২০, ২০২৪, ০৪:৩৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক:  শীঘ্রই মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ভারতের লোকসভা নির্বাচনের সময় বেবিবাম্প নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। সহ্য করতে না পেরে স্ত্রীকে সমর্থন করে রণবীর সিং মুখ খুলেছিলেন সামাজিক মাধ্যমে। তবে চুপ ছিলেন দীপিকা। অবশেষে বেবিবাম্পের ছবি প্রকাশ্যে এনে সমালোচকদের নীরব জবাব দিলেন নায়িকা।  

দীপিকা অন্তঃসত্ত্বা অবস্থাতে বিভিন্ন কাজে বেশ দৌড়ঝাপের ওপরে ছিলেন। এ ছাড়াও তার বেবিবাম্প তাদের চোখে না পড়ায় নেটিজেনরা ধারণা করতে থাকেন দীপিকা সারোগেসির সাহায্যে মা হতে চলেছেন।

এবার সব জল্পনাকে উড়িয়ে দিয়ে প্রথমবারের মত বেবিবাম্প নিয়ে প্রকাশ্যে ক্যামেরার সামনে আসলেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি তার আসন্ন বলিউড সিনেমা ‘কল্কি’ এর প্রচারে এসেছিলেন এই নায়িকা। এ সময় সকলের চোখে পড়ে দীপিকার স্পষ্ট বেবিবাম্প।

সামাজিক মাধ্যমে প্রকাশ হওয়া একটি ভিডিওতে দেখা যায়, কালো পোশাক পরে হাতে মাইক নিয়ে তার সিনেমার প্রচারে বক্তব্য দিচ্ছেন দীপিকা। সবার সামনে বেশ স্বতঃস্ফূর্তভাবেই কথা বলতে শুরু করেন তিনি। এ সময় তার কালো পোশাকটি টাইট ফিটিংয়ের হওয়ায় বেবিবাম্পটি স্পষ্ট দেখা যায়।

এরপর বুধবার সামাজিক মাধ্যমে নিজের বেবিবাম্পের একটি ছবি পোস্ট করেন দীপিকা। সেখানে নায়িকার অনুরাগীরা উল্লাস প্রকাশ করেন। মন্তব্যের ঘরে তাদের দাবি, সমালোচকদের এভাবেই জবাব দিলেন দীপিকা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS