ভিডিও

শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে গিয়ে উঠেছিলেন ঐশ্বরিয়া ?

প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০৫:৪৫ বিকাল
আপডেট: জুন ২০, ২০২৪, ০৫:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

বলিউডের আলোচিত বচ্চন পরিবারের কোন্দল নিয়ে দীর্ঘদিন বিভিন্ন ধরনের আলোচনা শোনা যাচ্ছে। সবার মনে একটাই প্রশ্ন- কী এমন সমস্যা যা নিয়ে বচ্চন পরিবার কিছু বলছেন না।

তবে কেউ মুখ না খুললেও, একটি সূত্রে জানা গেছে, পারিবারিক অশান্তির কারণে নাকি বচ্চন পরিবারের বউ ঐশ্বরিয়া ও তার মেয়ে আরাধ্যাকে নিয়ে বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন অমিতাভ পুত্র অভিষেক।

নিজের দাম্পত্য জীবন বাঁচাতে জলসা ছেড়ে নাকি অনত্র ওঠার পরিকল্পনা করছেন অভিষেক। একটি সূত্র বলছে, বোরিভালি এলাকায় ১৫.৪২ কোটি রুপিতে ছয়টি ফ্ল্যাট কিনেছেন অভিষেক। তবে এই নিয়ে এখনো কিছু জানানো হয়নি বচ্চন পরিবারের পক্ষ থেকে।

বচ্চন পরিবারে গত বছরের দিওয়ালি থেকেই অশান্তির সংবাদ প্রকাশ্যে আসছে। এমন পরিস্থিতিতে আবার জানা গেছে, নিজের বিলাসবহুল বাংলো ‘প্রতীক্ষা’ মেয়ে শ্বেতার নামে করে দিয়েছেন অমিতাভ বচ্চন। শোনা যায়, শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি বউমা ঐশ্বরিয়ার একেবারেই বনিবনা হচ্ছে না। মেয়েকে নিয়ে নাকি বাপের বাড়িতে গিয়ে উঠেছেন ঐশ্বরিয়া।

যদিও এমন রটনা নিয়ে এখন পর্যন্ত বচ্চন পরিবারের কেউ মুখ সবিস্তারে কোনো কথা বলেননি। আবার শ্বেতা নন্দাসহ পুরো বচ্চন পরিবারকেই অগস্ত্য-সুহানার ‘দ্য আর্চিস’ সিনেমার স্ক্রিনিংয়ে দেখা গেছে। আবার অমিতাভকে প্রো-কবাডি লিগে অভিষেক, ঐশ্বর্য, আরাধ্যার পাশে দেখা গেছে।

কিন্তু সম্প্রতি আবার নাতনি নভ্যার পডকাস্টে গিয়ে জয়া বলেন, ‘ছেলের থেকেও বেশি আমার মেয়ে আমার শক্তি। ও নারী বলেই এমনটা কিনা জানি না। কিন্তু ওই আমার বল।’ এতেই আবার বচ্চন পরিবারে ভাঙনের জল্পনা-কল্পনা সামনে চলে আসে।

ঐশ্বর্য-অভিষেককে নিয়ে বচ্চন পরিবারে অশান্তি তুঙ্গে- এমন কথা বিভিন্ন সূত্রে জানা যাচ্ছে। প্রকাশ্যে এসব নিয়ে কিছু না বললেও, তাদের দাম্পত্য যে আর সুখের নয়, তা স্পষ্ট তাদের বিভিন্ন আচরণেই। এই যেমন, কয়েকদিন আগে খবরে এসেছিল অভিষেক তার বিয়ের আংটি খুলে ফেলেছেন। অন্যদিকে এবার দেখা গেল শুধু অভিষেক নয়, ঐশ্বরিয়ার হাত থেকেও উধাও বিয়ের আংটি। যে আংটিকে আগলে রাখতেন ঐশ্বরিয়া। সেই আংটিকেই ছুঁড়ে ফেলেছেন!

অভিষেক-ঐশ্বরিয়ার ১৬ বছরের বিবাহিত সম্পর্কে ভাঙন নিয়ে এখন পর্যন্ত কম জলঘোলা হয়নি। সর্বত্র কান পাতলেই শোনা যাচ্ছে, ঐশ্বরিয়ার সঙ্গে তার শাশুড়ি ও ননদের সম্পর্ক প্রায় ভীষণ তিক্ত। এ কারণেই অভিষেক-ঐশ্বরিয়ার দাম্পত্য সম্পর্ক ভালো যাচ্ছে না। শোনা যায়, শ্বশুরবাড়ি ছেড়ে বাপের বাড়িতে গিয়ে উঠেছিলেন ঐশ্বরিয়া।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS