ভিডিও

বাংলা কার্নিভালে নাচতে দুবাই যাচ্ছেন নিরব

প্রকাশিত: জুন ২০, ২০২৪, ০৭:২৬ বিকাল
আপডেট: জুন ২০, ২০২৪, ০৭:২৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

সংযুক্ত আরব আমিরাতে দুবাইয়ে আয়োজন করা হয়েছে বাঙালিদের উৎসব ‘বাংলা কার্নিভাল ২০২৪।’  ২২ জুন আলোকজ্জ্বল শহরটির আজমাইন ইন্ডিয়ান অ্যাশোসিয়েশন হলে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে এতে অংশ নেবেন চিত্রনায়ক নিরব।  

এ প্রসঙ্গে চিত্রনায়ক নিরব বলছেন, দেশে ঈদ করলাম। কোরবানি দিলাম। ঈদের আগে নানা কাজ নিয়ে ব্যস্ত ছিলাম। এবার ঈদের পরের ব্যস্ততা। ছুটে যেতে হচ্ছে দুবাই। সেখানে আমাদের বাঙালি ভাই বোনদের নিয়ে আয়োজন করা হয়েছে কার্নিভাল। সেখানে আমি পারফর্ম করবো। আশা করছি বেশ আনন্দের সঙ্গে প্রবাসী ভাইবোনদের সঙ্গে সময়টা কেটে যাবে। এই আয়োজনে অংশ নিতে কাল উড়াল দেবেন আব্বাস খ্যাত এ নায়ক।  

বাংলা কার্নিভাল ২০২৪ আয়োজন করেছেন বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। এর অন্যতম কর্ণধার অনন্য মামুন। তিনি বলছেন, এটি দুবাই শহরে সবচেয়ে বড় বাঙালিদের সাংস্কৃতিক আয়োজন। আশা করছি সকলেই বিনোদিত হবেন। এই আয়োজনে চিত্রনায়ক জায়েদ খান, প্রতিক হাসান, প্রীতম হাসান, কলকাতার নায়িকা ইধিকা পালসহ অনেকেই থাকছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS