ভিডিও

আজ বিয়ের পিড়িতে চমক

প্রকাশিত: জুন ২১, ২০২৪, ০১:৩০ দুপুর
আপডেট: জুন ২১, ২০২৪, ০১:৩০ দুপুর
আমাদেরকে ফলো করুন

নিউজ ডেস্ক: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুকাইয়া জাহান চমক বাগদান সেরেছেন পছন্দের মানুষের সঙ্গেই। সামাজিকমাধ্যম ফেসবুকে হবু স্বামীর সঙ্গে দুইটি ছবি প্রকাশ করে বাগদানের খবর নিশ্চিত করেন অভিনেত্রী নিজেই।

এই সামাজিক মাধ্যমেই চমক জানালেন, তাদের গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। নিজের ফেসবুক আইডিতে তিনটি ছবি শেয়ার করেন চমক। যেখানে সবুজ রঙের শাড়িতে ও রজনীগন্ধা ফুলে সাদামাটাভাবে সেজেছেন চমক। অন্যদিকে, তার হবু বর কমলা রঙের পাঞ্জাবি পরেছেন। ছবির ক্যাপশনে চমক লেখেন, আজ কন্যার গায়ে হলুদ, কাল কন্যার বিয়া।

বৃহস্পতিবার গভীর রাতে স্ট্যাটাসটি দিয়েছেন চমক। এ থেকে বোঝা যায় বৃহস্পতিবার তাদের গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার (২০ জুন) বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন ছোট পর্দার এই অভিনেত্রী।

এর আগে আংটি বদলেট ছবি প্রকাশ করে বাগদানের খবর দিয়েছিলেন চমক। তখন এ অভিনেত্রী বলেছিলেন, বন্ধুরা, আমরা একে অপরের প্রেমে পড়েছি! আমাদের স্বর্গীয় ভালোবাসা আর তোমাদের প্রার্থনায় আমরা আনুষ্ঠানিকভাবে আংটি বদল করেছি। শিগগিরই আমরা বিয়ে করতে যাচ্ছি। আমাদের জন্য দোয়া করবেন।

জানা গেছে, চমকের হবু বরের নাম আজমান নাসির। পেশায় ব্যবসায়ী। তার গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। ব্যবসার পাশাপাশি অভিনয়ও করেছেন তিনি। চমকের সঙ্গে হবু স্বামীকে দেখা গেছে চলতি বছর এপ্রিলে ‘দ্য লাস্ট হানিমুন’ নাটকে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS