ভিডিও

গ্রীষ্মের ছুটিতে ইতালিতে গেলেন অ্যানিম্যাল সিনেমার তৃপ্তি

প্রকাশিত: জুন ২১, ২০২৪, ০৩:৫৮ দুপুর
আপডেট: জুন ২১, ২০২৪, ০৩:৫৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: গ্রীষ্মের ছুটিতে ইতালি-আলবানিতে গেছেন অ্যানিম্যাল সিনেমায় উত্তাপ ছড়ানো তৃপ্তি দিমরি। আলবেনিয়া ভ্রমণ ডায়েরি থেকে ছবি পোস্ট করে ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। এতে দেখা যায়, তিনি সূর্যের আলোয় নিজেকে ভেজাচ্ছেন, সমুদ্রে খেলছেন। 

এদিকে বিকিনিতে ছবি শেয়ার করতেই তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। 

তৃপ্তি দিমরি আলবেনিয়ায় নিজের অবকাশকালীন বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। প্রথম কয়েকটি ছবিতে দেখা যায় তৃপ্তি বেছে নিয়েছেন একটি কালো বিকিনি টপ, একটি বেইজ র‌্যাপ-অ্যারাউন্ড মিনি স্কার্ট, ফ্লিপ ফ্লপ, একটি টাউপ বেসবল ক্যাপ, সানগ্লাস এবং একটি কালো শোল্ডার ব্যাগ।

তৃপ্তি সৈকতে অন্য একটি বেড়াতে যাওয়ার জন্য ফিরোজা নীল বিকিনিও পরেছিলেন। বিকিনির উপরে রয়েছে স্প্যাগেটি স্ট্র্যাপ, নিচের অংশে সাইড রিবন টাই, লো ব্যাক এবং হাই স্লিট কাট-আউট। তিনি সানগ্লাস এবং হাফ-আপ, হাফ-ডাউন হেয়ারস্টাইলসহ সাঁতারের পোশাককে স্টাইল করেছেন। বাগানে হাঁটার সময় এই তারকা হলুদ বিকিনির উপরে পোশাক হিসাবে একটি সাদা ওভারসাইজ শার্ট পরেছিলেন।

ছবিগুলোর শেষ সেটে দেখায় যায়, তিনি ইতালির একটি শহর সোরেন্টোতে ঘুরে বেড়াচ্ছেন৷ তার সানকিস করা সেলফি তে দেখা যায় সোরেন্টোতে সূর্যাস্ত উপভোগ করছেন। সোরেন্টোতে স্কুটারে চড়ার ছবি, সুস্বাদু মিষ্টি খাওয়া এবং আরও অন্যান্য কিছু ছবিও পোস্ট করেছেন।

অপর একটি ছবিতে দেখা যায় তিনি কালো-সাদা প্রিন্টেড পোশাক পরেছিলেন। ঢিলেঢালা পোশাকের সঙ্গে রেখেছিলেন মিনিমাল মেকআপ লুক।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS