ভিডিও

বলিউড অভিনেতা অনুপম খেরের অফিসে চুরি

প্রকাশিত: জুন ২২, ২০২৪, ০৩:০০ দুপুর
আপডেট: জুন ২২, ২০২৪, ০৩:০০ দুপুর
আমাদেরকে ফলো করুন

বিনোদন ডেস্ক: অভিনেতা অনুপম খেরের অফিসে চুরির ঘটনা ঘটেছে। এ সময় বলিউড অভিনেতার অফিসের দরজা ভেঙে পুরো একটা সিন্দুক তুলে নিয়ে গেছে  দুর্বৃত্তরা। সম্প্রতি সামাজিক মাধ্যমে তথ্যটি নিশ্চিত করেছেন অনুপম নিজেই।

অনুপম জানান, বৃহস্পতিবার রাতে বীর দেশাই রোডের অফিসে দুই অজ্ঞাত দরজা ভেঙে অ্যাকাউন্টস বিভাগের একটি সিন্দুক তুলে নিয়ে গেছে। 

এদিন সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন অনুপম। দেখা যায়, তার অফিসের দরজার দুটি তালাই ভাঙা।

অনুপম লেখেন, ‘সিন্দুকটি ভাঙতে না পেরে সম্ভবত তুলে নিয়ে গেছে। শুধু তাই নয়, আমাদের প্রযোজনা প্রতিষ্ঠান নির্মিত একটি ছবির নেগেটিভও নিয়ে গেছে, যেগুলো কিনা একটা বাক্সে ছিল। তবে পুলিশ আশ্বস্ত করেছে যে সিসিটিভি ক্যামেরায় তাদের দুজনকেই দেখা গেছে।’

অনুপম আরও লেখেন, ‘সিসিটিভি ক্যামেরায় যাদের দেখা গেছে, ঈশ্বর ওদের সুবুদ্ধি দিন। এরকম যেন ভবিষ্যতে কারও সঙ্গে না করে।’

কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে মানসিকভাবে অবসাদগ্রস্ত হওয়ার কথা জানিয়েছিলেন অনুপম খের। অভিনেতার সমস্যা ছিল, তিনি রাতে ঘুমাতে পারতেন না। এমন অদ্ভুত পরিস্থিতি তৈরি হয়েছিল যে, মনে হত তিনি কোথায় হারিয়ে যাচ্ছেন। অনুপমের কথায়, ‘মনে হত, একেবারে জীবনটা থেমে ছিল। কাজ করতাম, তবে মন লাগত না। লুকিয়ে লুকিয়ে কাঁদতাম।’

অভিনয়ের পাশাপাশি ছবি পরিচালনাও করেন অনুপম খের। প্রায় ২০ বছর পর পরিচালনায় ফিরছেন এই অভিনেতা। নি ‘তন্বী দ্য গ্রেট’-এর হাত ধরে আবার পরিচালনায় কামব্যাক করছেন। তবে সামনে বড় পর্দায় দেখা দেবেন অনুপম। কঙ্গনা রনৌতের ‘ইমার্জেন্সি’-তে ধরা দেবেন তিনি। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS